মেইন ম্যেনু

খোলামেলা দৃশ্যে মৌসুমী হামিদ

ছোট পর্দায় সফলতার পর এবার বড় পর্দায় ব্যস্ততা বাড়ছে মৌসুমী হামিদের। রূপ, উচ্চতা, গ্ল্যামার, অভিনয়, পারফরমেন্স সব মিলিয়ে মৌসুমী বড় পর্দার জন্যই সঠিক- এমনটাই বলছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে। মৌসুমীর স্বপ্নটাও ছিল সেটাই।

সেই স্বপ্নের পথেই এখন হাঁটছেন এ শোবিজকন্যা। কোন ছবি এখনও মুক্তি না পেলেও চলচ্চিত্রে দারুণভাবে সম্ভাবনা জাগিয়েছেন তিনি। এরই মধ্যে আবু শাহেদ ইমন পরিচালিত ও মৌসুমী অভিনীত জালালের গল্প ছবিটি বুশান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে। সেই হিসেবে মৌসুমীর শুরুটা ভালই হয়েছে।

এখানেই শেষ নয়, অনন্য মামুনের ব্ল্যাকমেইল ছবির কাজ এরই মধ্যে শেষ করেছেন তিনি। এ ছবিতে অন্য এক মৌসুমীকেই আবিষ্কার করতে পারবেন দর্শক। বেশ আবেদনময়ীরূপেই ছবিতে উপস্থাপন করা হয়েছে তাকে। ব্ল্যাকমেইল ছবিতে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ববি। ছবিতে একাধিক দৃশ্যে খোলামেলা মৌসুমীকেও আবিষ্কার করা যাবে, তবে সেটা শুধু চরিত্রের প্রয়োজনে।

এ ছবিটি মুক্তি পেলে মৌসুমী চলচ্চিত্রে একটি অন্যরকম অবস্থান তৈরি করতে পারবেন বলেও ধারণা করছেন ছবির পরিচালকসহ সংশ্লিষ্ট সবাই। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা, বঙ্গবন্ধু স্টেডিয়ামের কনসার্টে অক্ষয় কুমারের সঙ্গে হঠাৎ পারফরমেন্স এবং পরবর্তীতে দুই বাংলার যৌথ প্রযোজনার রোশনি ধারাবাহিকের মাধ্যমে আলোচনায় আসা মৌসুমী হামিদ এখন চলচ্চিত্রেরও আলোচিত নাম।

ছবি মুক্তির আগে এরকম আলোচনা খুব কম অভিনেত্রীকে নিয়েই হয়েছে। আলোচনার পাশাপাশি চলচ্চিত্রে মৌসুমীকে নিয়ে সম্ভাবনার ব্যাপারেও কথাবার্তা হচ্ছে ঢালিউড পাড়ায়।






মন্তব্য চালু নেই