মেইন ম্যেনু

মাঝরাতে বিএনপির জরুরি সংবাদ সম্মেলন

খালেদা-সুষমার বৈঠক ২৭ জুন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ আগামী ২৭ জুন সকালে বৈঠক করবেন। মঙ্গলবার মধ্যরাতে এক জরুরি সংবাদ সম্মেলন করে এ বৈঠকের কথা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল।

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে রাত সাড়ে ১২টায় শুরু হওয়া এ সংবাদ সম্মেলনে মারুফ কামাল খান সোহেল বলেন, ‘এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যখন ভারত সফরে গিয়েছিলেন তখন সুষমা স্বরাজের সঙ্গে তার সৌহার্দ্যপূর্ণ বৈঠক হয়েছিল। এবার সুষমা ঢাকা সফরে আসছেন। সে উপলক্ষে আগামী ২৭ জুন সকালে সুষমার সঙ্গে বেগম জিয়ার বৈঠক হবে।’

তবে বৈঠকের সময় এবং স্থান আগামীকাল সকালে জানানো হবে বলে বলা হয়। এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী, যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন চৌধুরী।

উল্লেখ্য, ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ঢাকায় আসছেন বুধবার। তিনি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে দেখা করবেন। তবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সুষমা স্বরাজের সাক্ষাৎ হওয়ার কথা ছিল না। যদিও বৈঠক নিয়ে আশাবাদী ছিল বিএনপি।






মন্তব্য চালু নেই