মেইন ম্যেনু

খালেদার জনসভায় আ.লীগ-জাপার নেতাকর্মী বিএনপিতে

সরকার পতনের আন্দোলন ত্বরান্বিত করতে নীলফামারীতে বেগম খালেদা জিয়ার জনসভায় আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দিয়েছে জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য এবং আওয়ামী লীগের অনেক নেতাকর্মী।

বৃহস্পতিবার বিকেলে খালেদা জিয়ার হাতে ধানের শীষ তুলে দিয়ে নীলফামারী-৩ আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য কাজী ফারুক কাদের এবং জেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সাবেক কয়েকজন প্রভাবশালী নেতাসহ বিপুল সংখ্যক কর্মী আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেন।

অবশ্য এর আগেই বিষয়টি নিশ্চিত করেন জেলা বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু।

এর আগে বিকেল সাড়ে ৩টায় মঞ্চে ওঠেন খালেদা জিয়া। তবে তিনি মাঠে আসার আগেই মাঠ দখলে নেয়া জামায়াতে ইসলামী।
ছমিরউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে দুপুর ২টায় জনসভা শুরু হয়।

সরেজমিন ঘুরে দেখা গেছে, বেলা ৪টায় জনসভা শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকে ২০ দলীয় জোটের নেতাকর্মীরা সভাস্থলে হাজির হতে শুরু করেন। স্লোগানে স্লোগানে এলাকা মুখর হয়ে ওঠে। জনসভায় ব্যবহার করা হচ্ছে তিন শতাধিক মাইক। সৈয়দপুর থেকে ডোমার পর্যন্ত নির্মাণ করা হয়েছে দেড় শতাধিক তোরণ।

এই জনসভায় ন্যাপ নেতাকর্মীরা নজর কেড়েছে সবার। তারা লাল টুপি ও লাল গেঞ্জি গায়ে সভাস্থলে গেছেন। ন্যাপের কেন্দ্রীয় মহাসচিব গোলাম মোস্তফা জানান, সকাল থেকেই তাদের নেতাকর্মীরা লাল টুপি আর লাল গেঞ্জি পরে সভাস্থলে পৌঁছাতে শুরু করে। তাদের প্রায় ৫০ হাজার নেতাকর্মী উপস্থিত হয়েছে।

সভাস্থলের সামনের মাঠ দখলে নিয়েছে জামায়াত-শিবির নেতাকর্মীরা। এ ব্যাপারে জেলা জামায়াতের সেক্রেটারি আবদুর রশিদ দাবি করেন, জনসভায় তাদের আড়াই লাখ নেতাকর্মী উপস্থিত হয়েছেন।






মন্তব্য চালু নেই