মেইন ম্যেনু

ক্যাটরিনার কাছে ক্ষমা চাইলেন সালমান!

বলিউডে সালমান খান তার বেপরোয়া মেজাজের জন্যই পরিচিত। তবে মজার মুডে থাকলে বন্ধুদের পিছনে লাগতে খুবই পছন্দ করেন সালমান।

সম্প্রতি হায়দরাবাদে সালমানের বোনের বিয়ের অনুষ্ঠানে অনেক তারকাই গিয়েছিল। জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে মঞ্চে অগ্নিপথ সিনেমার আইটেম গান ‘চিকনি চামেলি’ বাজছিল। সেসময় সেখানে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। তিনি সিনেমায় ওই আইটেম গানে নেচেছিলেন। মঞ্চে ওই গান বাজার সঙ্গে সঙ্গে সালমান ক্যাটরিনাকে ডাকেন। বলেন, ‘ক্যাটরিনা, তোমার গান হচ্ছে, মঞ্চে এসো।’

কিন্তু ক্যাটরিনা প্রথমে রাজি হননি। তিনি কিছু না শোনার ভান করে করণ জোহরের পিছনে লুকিয়ে পড়েন। তখন সালমান করণকেই ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে মঞ্চে আসতে বলেন। কিন্তু তাতেও ক্যাটরিনা না এলে রসিকতা শুরু করেন সালমান।

তিনি বলেন, ‘ঠিক আছে, ক্যাটরিনা কাইফ নয়, ক্যাটরিনা কাইফ কাপুর মঞ্চে এসো।’ শেষপর্যন্ত মঞ্চে যেতে বাধ্য হন ক্যাটরিনা। তখন সালমান খুনসুটি করে বলেন, ‘আরে আমি আর কী করব.. আমি তো তোমায় খান হওয়ার সুযোগ দিয়েছিলাম, কিন্তু তোমার তো ক্যাটরিনা কাপুর হওয়ার ইচ্ছা হল।

সালমানের এই খুনসুটিতে কোনো প্রতিক্রিয়াই জানাননি ক্যাটরিনা। কিন্তু জানা গেছে, সালমানের এই ব্যবহারে অখুশি হয়েছিলেন ক্যাটরিনা। সেজন্যই নাকি তিনি মুম্বাইতে আয়ূষ-অর্পিতার রিসেপশনে আসেননি।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, এরপর সালমান নিজে ক্যাটরিনার বাড়িতে গিয়ে দুস্টুমির জন্য ক্ষমা চেয়ে এসেছেন। দুজনের ভুল বোঝাবুঝিও আর নেই।






মন্তব্য চালু নেই