মেইন ম্যেনু

কুমিল্লা দাউদকান্দির গৌরীপুরে ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে আহত

কুমিল্লা দাউদকান্দির ব্যবসার প্রাণকেন্দ্র গৌরীপুর বাজারে চাঁদা না দেওয়ায় এক ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গৌরীপুর বাজারের খিদমাহ্ ডিজিটাল হসপিটালের চেয়ারম্যান ও বারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান মোঃ সাইফুল ইসলামের কাছে স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপ দীর্ঘদিন যাবত ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছেন বলে তিনি অভিযোগ করেন।

সাইফুল ইসলাম চাঁদা দিতে অনিহা প্রকাশ করলে গত ৯ মে বাসায় যাওয়ার পথে গৌরীপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

এসময় সন্ত্রাসীরা তার কাছে থাকা ৪০ হাজার টাকা মূল্যের ১ টি স্বর্ণের চেইন, সাড়ে ৮ হাজার টাকার ১ টি মোবাইল সেট ও নগদ ৩১ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগকারী জানান। মারাত্মকভাবে আহত ব্যবসায়ী সাইফুল ইসলামকে উদ্ধার করে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। দাড়ালো ছুড়ির আঘাতে তার বাম হাতের অনেকটা অংশ কেটে গেছে।

এ ব্যাপারে দেওয়ান মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে মোঃ জুলহাস মিয়া (৩৫), মোঃ হাসান (৩৬) ও মোহাম্মদ আলী (৩৭) সহ অজ্ঞাতনামা আরো ৫/৭ জনের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। (মামলা নং-১৬)। এ ব্যাপারে গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, ‘এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে’।






মন্তব্য চালু নেই