মেইন ম্যেনু

কুফা সংগঠন সমাচার!

নৌকা সমর্থক গোষ্ঠী, আওয়ামী লীগ সমর্থিত একটি সংগঠন। আলোচনা সভা কিংবা মানবন্ধনেই যাদের কর্মকাণ্ড সীমাবদ্ধ। আর সেই আলোচনা সভার প্রধান অতিথিও ‘একজন’ই। তিনি হলেন আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিক সুরঞ্জিত সেনগুপ্ত।

কিন্তু সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের জন্যই এখন ‘কুফা’ হয়ে দাঁড়িয়েছে এ সংগঠনটি। কারণ নৌকা সমর্থক গোষ্ঠী গত ২০ জানুয়ারি ‘চলমান রাজনীতি’ শীর্ষক একটি আলোচনা সভার আয়োজন করে। আর সেইদিনই বুকে ব্যথা নিয়ে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

আবার আজ শুক্রবারও একই সংগঠন ‘চলমান রাজনীতি’ শীর্ষক একটি আলোচনা সভার আয়োজন করলে বুকে ব্যথা অনুভব করায় সুরঞ্জিতকে নেয়া হয় হাসপাতালে। তিনি এখন ল্যাবএইডের করোনিক কেয়ার ইউনিটে রয়েছেন।

এ প্রসঙ্গে ‘নৌক সমর্থক গোষ্ঠী’র সভাপতি হুমায়ুন কবির মিজি হাসতে হাসতে বাংলামেইলকে বলেন, ‘এটা একটা কুফা সংগঠন (নৌক সমর্থক গোষ্ঠী)। দুইদিন প্রোগ্রামের আগে দাদা (সুরঞ্জিত সেনগুপ্ত) অসুস্থ হয়েছেন। এ সংগঠনের ব্যানারে এখন থেকে আর প্রোগ্রাম করা যাবে না।’

উল্লেখ্য, গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সহ-সভাপতি মো. রেজাউল করিম রেজার পক্ষ থেকে জানানো হয়, ‘শুক্রবার সকাল সাড়ে ১০টায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে সেমিনার হলে “চলমান রাজনীতি” বিষয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, প্রবীণ আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন পল্টু।






মন্তব্য চালু নেই