মেইন ম্যেনু

কিশোরগঞ্জে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত

“প্রতিটি জন্মই হোক পরিকল্পিত,প্রতিটি প্রসব হোক নিরাপদ”এ শ্লোগানতে সামনে রেখে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপি ও ব্র্যাকের উদ্যোগে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে সকাল সাড়ে ১০টার সময় এক বিশাল র‌্যালী বের করে ফেষ্টুন,প্লাকার্ড,ও বিভিন্ন রংয়ের ব্যানার নিয়ে বিভিন্ন বয়সের ছেলে মেয়েরা র‌্যালীতে অংশগ্রহন করে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

র‌্যালীতে নেতৃত্ব দেন উপজেলা মেডিকেল অফিসার ডা. গাওসুল আজম,ডা. রিয়াসাত মাহবুব,কিশোরগঞ্জ এডিপি ব্যবস্থাপক নিকোলাস মুর্মূ ও ব্র্যাকের ব্যবস্থাপক লোকমান হোসেন প্রমূখ।

আলোচনা সভায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের নবকলি প্রকল্পের কর্মকর্তা বাদল এক্কার উপস্থাপনায় ও স্বাস্থ্য উন্নয়ন প্রকল্পের ব্যবস্থাপক সুবীর কুমার রায়ের সহযোগীতায় উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.রিয়াসাত মাহ্বুব,ডা.গাওসুল আজম,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপির ব্যবস্থাপক নিকোলাস মুর্মূ,ব্র্যাকের কিশোরগঞ্জ শাখা ব্যবস্থাপক লোকমান হোসেনসহ ব্র্যাকের অন্যান্য কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

দিবসটি পালন করার লক্ষ্যে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের স্বাস্থ্য উন্নয়ন প্রকল্পের মাঠ কর্মীগন সকাল ১০টার পূর্বে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে দিবসটি পালনের জন্য কমপ্লেক্স চত্বরকে পানবন্ত করে গড়ে তোলে। পরে ব্র্যাকের বিভিন্ন ইউনিয়ন থেকে স্বাস্থ্য সেবিকা ও স্বাস্থ্য উন্নয়নের সাথে সহায়কগন কম্েপ্লক্স চত্বরে জড়ো হতে থাকে।






মন্তব্য চালু নেই