মেইন ম্যেনু

কাজিপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে করেছে পুলিশ। নিহত আব্দুল কুদ্দুস (২৭) সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দ্রাইকোণা গ্রামের আব্দুর রশিদের ছেলে। পুলিশ শনিবার সকাল ৮টায় নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, প্রায় ২ বছর পূর্বে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বেলতৈল গ্রামের শাহেব আলীর কন্যা শাহানা খাতুনের সাথে বিয়ে হয় আব্দুল কুদ্দুসের। বিয়ের প্রথম বছর ভালো ভাবে কেটে গেলেও ২য় বছর থেকে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিলো। একপর্যায়ে শাহানা থাতুন স্বামীকে ছেড়ে বেলতৈল গ্রামে তার মামার বাড়িতে আশ্রয় নেয়।

শুক্রবার রাতে আব্দুল কুদ্দুস এই বাড়িতে আসলে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। শনিবার সকালে বেলতৈল গ্রামের একটি গাছে সাথে আব্দুল কুদ্দুসের লাশ ঝুলে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী শাহানা খাতুনের এটি দ্বিতীয় বিয়ে। তার প্রথম পক্ষের ২টি সন্তানও রয়েছে। তারা উভয়ে ঢাকার একটি গার্মেন্টসে কাজ করতো। সেখান থেকে তাদের পরিচয়ের এক পর্যায়ে বিয়ে হয় বলে এলাকাবাসী সুত্রে জানা গেছে।

কাজিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আলম নিহতের লাশ উদ্ধারে সত্যতা নিশ্চিত করে জানান তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট প্রকাশের পর বিস্তারিত জানা যাবে।






মন্তব্য চালু নেই