মেইন ম্যেনু

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদ (১০/৬/১৪)

## কলারোয়ায় ফেনসিডিলসহ ২ব্যক্তি গ্রেফতার
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়ায় ফেনসিডিলসহ ২ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। থানা সূত্র জানায়, সোমবার রাত ১১টার দিকে এসআই হারাধণ কুন্ডু উপজেলার চন্দনপুর স্কুলের সামনে ২৭ বোতল ফেনসিডিলসহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার চন্দনপুর গ্রামের ইনু মন্ডলের পুত্র জাকির হোসেন (২৫) ও যশোর জেলার শার্শার ভবানীপুর গ্রামের দীন ইসলামের পুত্র আনারুল ইসলাম (৩৫)। এ ঘটনায় কলারোয়া থানায় মামলা (নং-১৩, তাং-৯/৬/১৪ইং) হয়েছে।

## অবৈধপথে ভারতে গিয়ে কলারোয়া সীমান্তের বিপরীতে আটক বাংলাদেশিকে ফেরত দিয়েছে বিএসএফ
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : অবৈধপথে ভারতে গিয়ে কলারোয়া সীমান্তের বিপরীতে এক বাংলাদেশিকে আটকের পর বিজিবির কাছে ফেরত দিয়েছে বিএসএফ। জানা গেছে, সোমবার সকালে মাদরা সীমান্ত দিয়ে অবৈধপথে ভারতে প্রবেশ করে উপজেলার মাদরা গ্রামের আইনাল হকের পুত্র আমিরুল ইসলাম (১৮)। এসময় ভারতের বিথারী ক্যাম্পের টহলরত বিএসএফ তাকে আটক করে। পরে দুপুর ১২টার দিকে চান্দা মেইন পিলার ১৩/৩ এসআর ১০ আরবি’র সন্নিকটে অনুষ্ঠিত পতাকা বৈঠকের মাধ্যমে আটককৃত বাংলাদেশিকে মাদরা বিওপির বিজিবির কাছে হস্তান্তর করে বিএসএফ। এ ঘটনায় কলারোয়া থানায় মামলা (নং-১২/১৪) হয়েছে।

## কলারোয়ায় এলজিএসপি প্রকল্পের প্রশিক্ষণ
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়ায় এলজিএসপি (২) প্রকল্পের প্রশিক্ষণ সমাপ্তি হয়েছে। মঙ্গলবার দিনভর উপজেলা অডিটোরিয়ামে ১২টি ইউনিয়নের এলজিএসপি’র সদস্যদের অংশ গ্রহণে ওই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ কুমার তালুকদারের তত্ববধায়নে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, সহকারী প্রকৌশলী আ.হামিদ, প্রাক্তন ইউপি চেয়ারম্যান তপন কুমার সাহা ও যুগিখালী ইউপি সচিব গাজী আনিছুর রহমান।

## কলারোয়ার কয়লায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়ার কয়লায় ৮দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। কয়লা প্রগতি সংঘের উদ্যোগে মঙ্গলবার বিকেলে কয়লা হাইস্কুল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় লাবসা পল্লী মঙ্গল সমিতির প্রতিদ্বন্দ্বিতা করে বহুড়া বলিয়ানপুর ইয়াং স্টার ক্লাব। নির্ধারিত সময়ে গোলশূন্য থাকায় ট্রাইব্রেকারে পল্লী মঙ্গল সমিতি ৩-০গোলে বহুড়াকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। এর আগে টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সা.সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী ও কপাই সা.সম্পাদক এড.শেখ কামাল রেজা। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য শহীদুল ইসলাম, প্রগতি সংঘের সভাপতি আলফাজ হোসেন, সা.সম্পাদক আসাদুল ইসলাম, উপজেলা জাসদের সা.সম্পাদক আ.রাজ্জাক, চ্যাম্পিয়ন ট্রফির পৃষ্ঠপোষক আ.রহিম প্রমুখ। খেলার ধারাভাষ্যে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম ও মাস্টার শেখ শাহজাহান আলী শাহীন। আজ বুধবার একই মাঠে নগরঘাটা কালিবাড়ির মুখোমুখি হবে খোর্দ ফুটবল একাদশ।

## জোর করে স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়ায় কলারোয়ায় বিআরডিবি চেয়ারম্যানসহ ৬জনের বিরুদ্ধে জিডি
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়ায় এক মহিলার কাছ থেকে সাদা স্ট্যাম্পে জোর করে স্বাক্ষর নেয়ার অভিযোগে পল্লী উন্নয়ন পরিদর্শকসহ ৬জনের বিরুদ্ধে থানায় জিডি হয়েছে। জানা গেছে, উপজেলার চান্দা গ্রামের মোস্তাফিজুর রহমানের স্ত্রী রওশানারা বেগম ময়নাকে সমিতির কাজে বাড়ী থেকে ডেকে নিয়ে গত ২জুন বিকাল ৩টার দিকে উপজেলা পল্লী উন্নয়ন মহিলা পরিদর্শক মাছুরা খাতুন ও সমিতির সদস্য ফেরদৌসী বেগম, আ. হামিদ, কোরাইশ বেগম, আনারুল ইসলাম ও উপজেলা বিআরডিবি চেয়ারম্যান আ. গফুর জোরপূর্বক সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয়। এঘটনায় উপজেলার রওশানারা বেগম ময়না বাদী হয়ে উক্ত ৬জনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী (নং-৩১৪) করেছেন বলে জানা গেছে।

## কলারোয়া সীমান্তে ৭লক্ষাধিক টাকার শাড়ি ও মোটরপার্টস উদ্ধার
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :কলারোয়া সীমান্তে ৭লক্ষাধিক টাকার ভারতীয় শাড়ি ও মোটরপার্টস উদ্ধার করেছে বিজিবি। মঙ্গলবার পৃথক সীমান্ত থেকে এগুলো উদ্ধার হলেও কেউ আটক হয়নি। বিজিবি সূত্র জানায়, মাদরা বিওপির বিজিবি সদস্যরা ভাদিয়ালী রাজ্জাকের মোড় এলাকা থেকে উন্নত মানের ১৫০পিচ শাড়ি, কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা ভাদিয়ালী থেকে ৪৫পিচ শাড়ি ও সোনাইনদীর তীর থেকে মোটরপার্টস উদ্ধার করে। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ৭লাখ ১১হাজার ৫’শ টাকা বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই