মেইন ম্যেনু

কলারোয়া বেত্রবতী হাইস্কুলে এসএসসিতেও শতভাগ পাশ

সাতক্ষীরার কলারোয়ায় সদ্য প্রকাশিত ২০১৫ সালের এসএসসি পরীক্ষার ফলাফলে একটি গোল্ডেন এ প্লাসসহ শতভাগ পাশের গৌরব অর্জন করেছে অবহেলিত বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। যার ইআইআইএন-১১৮৬৫৩।

ভৌত অবকাঠামোর দিকদিয়ে একেবারে নাজুক অবস্থায় থাকা বেত্রবতী হাইস্কুল থেকে এ বছর ৩০ জন ছাত্র-ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৩০জন শিক্ষার্থীই পাশ করেছে।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান জানান, তাঁর বিদ্যালয় থেকে উপজেলার খাসপুর গ্রামের জিএম শহিদুল ইসলামের ছেলে আহ্সানুল কবির হুদা বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষায় অংশ নিয়ে গোল্ডন এ প্লাস পেয়েছে।

তিনি আরও বলেন, সদ্য ঘোষিত ফলাফলে বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩০ জন শিক্ষার্থীর মধ্যে গোল্ডন এ প্লাস ১ জন, এ গ্রেড ১২ জন, এ- ১৪ জন এবং বি গ্রেড পেয়েছে ৩ জন শিক্ষার্থী। শতভাগ পাশ করায় তিনি মহান সৃষ্টিকর্তাসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে গত জেএসসি পরীক্ষায়ও শতভাগ পাশ করার গৌরব অর্জন করেছিলো। কিন্তু অতিব দু:খের বিষয় বিদ্যালয়টি একযুগ ধরে এসএসসি পরীক্ষায় অংশ নিলেও আজও পর্যন্ত বেতন হয়নি মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের। বিনাবেতনে মানবেতর জীবন যাপন করছেন কয়েকজন শিক্ষক-কর্মচারী। তাই সংশ্লিষ্ট সকলের কাছে সববিষয়ে সুদৃষ্টি কামনা করেছেন শিক্ষকমন্ডলীসহ শিক্ষীর্থীরা।






মন্তব্য চালু নেই