মেইন ম্যেনু

কলারোয়া উপজেলার শীর্ষে গার্লস পাইলট হাইস্কুল

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ জেএসসি পরীক্ষার ফলাফলে বৃত্তি পাওয়া শিক্ষার্থীর তালিকায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার শীর্ষে আছে কলারোয়া পাইলট গালর্স হাইস্কুল। দ্বিতীয় স্থানে রয়েছে জি.কে.এম.কে পাইলট হাইস্কুল। গার্লস হাইস্কুল থেকে ট্যালেন্টপুলে ৮জন ও সাধারণ গ্রেডে ১৪জন এবং জিকেএমকে পাইলট হাইস্কুল থেকে ট্যালেন্টপুলে ৮জন ও সাধারণ গ্রেডে ৯জন বৃত্তি পেয়েছে।

যশোর শিক্ষা বোর্ডের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা ২০১৬ এর তালিকা অনুযায়ী এ তথ্য জানা গেছে। কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ জানান, এ উপজেলায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ২১জন আর সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে ৫৬জন।

ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে কলারোয়া পাইলট গালর্স হাইস্কুল থেকে ৮জন, জি.কে.এম.কে পাইলট হাইস্কুল থেকে ৮জন, সোনাবাড়িয়া সম্মিলিত হাইস্কুল থেকে ৩জন, ভাদিয়ালী হাইস্কুল থেকে ১জন ও বিএসএইচ সিংগা হাইস্কুল থেকে ১জন। মঙ্গলবার এ তথ্য জানা গেছে।

কলারোয়া পাইলট গালর্স হাইস্কুল প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব জানান, তার স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে যথাক্রমে রুবাইয়া তারান্নুম মৃত্তিকা, নাফিছা তাব্বাছুম, জান্নাতুল ফেরদৌস, হাজারাতুল কুবরা, নিশিত তাবাচ্ছুম লাজ, নওশীন জাহান সুবর্ণা, সুজানা আমান আবৃত্তিা ও সুলায়মা বিনতে শাহীন।

এছাড়া সাধারণ গ্রেডে ১৪জন বৃত্তি পেয়েছে। কলারোয়া জি.কে.এম.কে পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুর রব জানান, তার স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে যথাক্রমে রশিদ মুজাহিদ, মো.হাসিবুর রহমান, শামীর আল রাফি, মো.আব্দুল ওয়াদুদ, আরাফাত ইবনে আবির, মো.নাফিজ আলম, এসএম মেশকাত কবির তৌসিফ ও ফারহা আফরিন মিম। এছাড়া সাধারণ গ্রেডে ৯জন বৃত্তি পেয়েছে।

সোনাবাড়িয়া সম্মিলিত হাইস্কুলের প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু জানান, তার স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে যথাক্রমে শিহাব বাবু, মো.আসিফ ইকবাল ও নিয়ামুল কবির স্বাধীন। এ স্কুল থেকে সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে ৬ জন। ভাদিয়ালী হাইস্কুলের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম জানান, তার স্কুল থেকে তামান্না ইয়াসমিন সুইটি ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। এখান থেকে সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে ৪জন।

বিএসএইচ সিংগা হাইস্কুলের প্রধান শিক্ষক হরি সাধণ ঘোষ বলেন, তার স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে মোছা. মিম। এ স্কুল থেকে সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে ২ জন।

এছাড়া সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে উপজেলার কামারালী হাইস্কুল থেকে ৫জন, হঠাৎগঞ্জ হাইস্কুল থেকে ৪জন, কলারোয়া মডেল হাইস্কুল থেকে ১জন, সরসকাটি ইউনাইটেড হাইস্কুল থেকে ১, চান্দুড়িয়া কে.সি.জি ইউনাইটেড হাইস্কুল থেকে ১, দমদম হাইস্কুল থেকে ১জন, রামকৃষ্ণপুর সৈয়দ কামাল বখত গার্লস হাইস্কুল থেকে ১জন, বাটরা হাইস্কুল থেকে ১জন, চন্দনপুর হাইস্কুল থেকে ৩জন, পানিকাউরিয়া হাইস্কুল থেকে ১জন, ধানদিয়া ইউনিয়ন ইন্সটিটিউশন থেকে ১জন এবং বোয়ালিয়া ইউনাইটেড হাইস্কুল থেকে ১জন পরীক্ষার্থী।






মন্তব্য চালু নেই