মেইন ম্যেনু

কলারোয়ায় একটি গাছে ১১টি বাঁধা কপি ।। কৌতুহলী জনসাধারণের ভিড়

কলারোয়ায় এক কৃষকের লাগানো একটি গাছে ১১টি বাঁধা কপি ধরেছে। বাঁধা কপিটি ওই কৃষক ক্ষেত থেকে তুলে নিয়ে কলারোয়া বাজারের উদয়ের আড়তে বিক্রি করে দেয়। গতকাল সোমবার সকালে পৌর কাচা বাজারের ব্যবসায়ী সাইদ আলী সরদার পাইকারি দরে উদয়ের আড়ৎ থেকে ১মণ বাঁধা কপি ক্রয় করে নিয়ে আসে। পরে তিনি বস্তা থেকে বাঁধা কপি ঝুড়িতে ঢাললে দেখতে পান একটি বাঁধা কটির সাথে একই ভাবে একে একে ১১টি কপি সংযুক্ত হয়ে আছে। খবরটি তরকারী বাজারে মুহর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। এক নজরে বাঁধা কপিটি দেখার জন্য কৌতুহলী জনসাধারণ ওই দোকানে ভিড়জমাচ্ছে। কেউ কেউ বাঁধা কপিটির ছবিও তুলে নিচ্ছে। বর্তমানে বাঁধাকপিটি তরকারী ব্যবসায়ী সাঈদ আলীর দোকানে ঝুলিয়ে রাখা হয়েছে।

কলারোয়ায় ওয়ারেন্টভুক্ত মামলার আসামীসহ ৩জন ব্যক্তি আটক
জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা)প্রতিনিধিঃ কলারোয়ায় ওয়ারেন্টভুক্ত মামলার আসামীসহ ৩জন ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমবার সকালে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই হিমেল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলা পৌর সদরের মুরারীকাটি গ্রামের আজিবার রহমানরে পুত্র মাসুম বিল্লাহ(২৮)কে তার বাড়ী থেকে আটক করে। আটককৃত মাসুম বিল্লাহ’র বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। যার মামলা নং-১৮(১০)১৪। অপরদিকে থানার এএসআই মামুনুর রহমান অভিযান চালিয়ে যশোরের শার্শা উপজেলা রাড়ীপুকুর গ্রামের আঃ মান্নানের পুত্র ইসমাইল মোড়ল ও একই গ্রামের সিরাজুল ইসলামের পুত্র আঃ হামিদকে সন্দেহ জনক ভাবে আটক করে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

কলারোয়ায় উপজেলা পরিষদের মাসিক মিটিং ও আলোচনা সভা অনুষ্ঠিত
জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা)প্রতিনিধিঃ গতকাল সোমবার কলারোয়ায় উপজেলা পরিষদের মাসিক মিটিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত মাসিক সভায় উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, ইউপি চেয়ারম্যান স.ম মোরশেদ আলী, ভুট্টো লাল গাইন, শহিদুল ইসলাম, অধ্যাপক এম এ কালাম, রমজান আলী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রভাষক আব্দুল মান্নান, ডাঃ মেহেরুল্লাহ, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোশাররফ হোসেন, বিআরডিবির চেয়ারম্যান আঃ গফুর, পল্লী উন্নয়ন অফিসার আশরাফ হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা স্বপন কুমার খাঁ, পরিবার পরিকল্পনা অফিসার  আমিনুল ইসলাম, এলজিইডি কর্মকর্তা আবেদুর রহমানসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই