মেইন ম্যেনু

এ পর্যন্ত কমপক্ষে ৫০০ ছেলের প্রেমে পড়েছি: সোনম কাপুর (ভিডিও)

‘ডলি কি ডোলি’ নিয়ে খুব শিগগিরই দর্শকদের সামনে আসছেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। এ ছবির শুটিং নিয়েই কয়েক মাস ধরে ব্যস্ত সময় পার করছেন তিনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে এখানে অভিনয় করতে দেখা যাবে সোনমকে। পুরো ছবির গল্প আবর্তিত হয়েছে বিয়েকে কেন্দ্র করে। ছবিটি প্রযোজনা করেছেন আরবাজ খান।

এ ছবিতে কমপক্ষে ৬০টি বিয়ের পোশাকে সোনমকে দেখা যাবে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। তবে বিয়ে নিয়ে ছবির গল্প আবর্তিত হলেও বাস্তব জীবনে বিয়ে নিয়ে তেমন কোনো চিন্তাই নেই সোনমের। এ বিষয়টিকে ১০০ হাত দূরে রাখতে চান তিনি। আর তা আরও অন্তত কয়েক বছর। শুধু কাজ নিয়েই আগামী কয়েক বছর ব্যস্ত থাকতে চান তিনি। এমনটাই জানিয়েছেন সম্প্রতি।

এ বিষয়ে সোনম কাপুর বলেন, বিয়ের বিষয়ে এখনই কিছু ভাবতে চাই না। একাই অনেক ভালো আছি, সুখে আছি। বিয়ে থেকে আমি ১০০ হাত দূরে থাকতে চাই। অন্তত কয়েক বছর শুধু কাজে মনোযোগ দিতে চাই। তাই বিয়ে নিয়ে কোনো প্রশ্ন করে লাভ নেই।

প্রেমের বিষয়ে জিজ্ঞাসা করা হলে সোনম হেসে বলেন, প্রেমে তো প্রতি ক্ষণে ক্ষণে পড়ি। এখন পর্যন্ত কমপক্ষে ৫০০ ছেলের প্রেমে পড়েছি। কিন্তু এসব ব্যাপারে আমি কখনও সিরিয়াস নই। আর হতেও চাই না। আমি এখন কাজ আর কাজ নিয়েই কেবল থাকতে চাই।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই