মেইন ম্যেনু

এমন ঘটনা যদি ঘটে শাহরুখকে নিয়ে তবে তা…

তারকাদের কথার মধ্যে রহস্যের জাল বোনা থাকে প্রায়সই! তবে তা ফাঁস হলে তখনই ঘটে মজার কোনও ঘটনা। এমন ঘটনা যদি ঘটে বলিউড তারকা শাহরুখ খানকে নিয়ে তবে তা একটু ভিন্ন মাত্রা যোগ করে ভক্তদের জন্য।

সম্প্রতি এক অনুষ্ঠানে এক সময়ের দাপুটে অভিনেত্রী রেখা আর শাহরুখের উপস্থিতির পর মঞ্চে হতে যাওয়া এক অব্যক্ত কথা নিয়ে তাদের ভক্তদের মনে এখন এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

আনন্দবাজার পত্রিকা বলছে, ফের একসঙ্গে শাহরুখ ও রেখা। না! কোনও সিনেমা নয়। বরং অ্যাওয়ার্ড ফাংশনে মুখোমুখি হলেন এই দুই তারকা।

গত শনিবার রাতে ‘যশ চোপড়া মেমোরিয়াল’ অ্যাওয়ার্ড পেলেন কিং খান। তার হাতে এই পুরষ্কার তুলে দেন রেখা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা, জয়াপ্রদা, পদ্মিনী কোলাপুরি প্রমুখ।

প্রথমে বলিউড বাদশার অভিনয়ের প্রশংসা করেন রেখা। পরে কথা প্রসঙ্গে বলেন, ‘দিনরাত শুটিং করে আমার ঘুম পাচ্ছিল। হঠাৎ মনে হল, কেউ আমাকে ডেকে বলছে, ঘুমনোর আগে সূর্যাস্ত দেখো।’

তখনই শাহরুখ হাসতে হাসতে বলে ওঠেন, ‘রেখাজি আমি আপনাকে সূর্যাস্ত দেখাইনি। আমি শুধু আপনার সঙ্গে কথা বলতে চাইছিলাম।’ পাল্টা হাসি ফিরিয়ে দেন রেখাও।

তবে এই কথোপকথনের আড়ালে কী রহস্য রয়েছে, তা নিয়ে মুখ খুলতে চাননি কেউই। রেখাকে কি কোনও গোপন কথা বলতে চাইছিলেন নায়ক? সেই প্রশ্নটা ঘুরছে বলিউড মহলের অন্দরে।






মন্তব্য চালু নেই