মেইন ম্যেনু

এবার ছুরি চালিয়ে ৮ শিশুকে হত্যা

ছুরি চালিয়ে হত্যা করা হলো আট শিশুকে। পাকিস্তানের পেশোয়ারে এক স্কুলে তালেবান হামলায় ১৩২ শিশু নিহত হওয়ার মাত্র দুদিন পর বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার কুইনসল্যান্ডের কেয়ার্নসে শিশুদের নিজ বাড়িতে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ছুরিকাঘাতে গুরুতর আহত ৩৪ বছর বয়স্ক এক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা স্থিতিশীল। পুলিশ ঘটনাস্থল থেকে ১৮ মাস থেকে ১৫ বছর বয়সি আট শিশুর লাশ উদ্ধার করেছে। তবে ওই নারীর সঙ্গে শিশুদের সম্পর্ক কী সেই বিষয়টি এখনো নিশ্চিত করা যায়নি। ওই নারী পুলিশকে অনুসন্ধানে সাহায্য করছে বলে জানা গেছে।

আহত নারীর চাচাতো বোন লিসা থাইডে বার্তা সংস্থা এএপিকে জানান, শিশুরা ভাইবোন। আহত নারী তাদের মা। থাইডে ও তার ভাইবোন বাড়িতে পৌঁছানোর পর তাদের লাশ পড়ে থাকতে দেখেন। যৌথ পরিবারে তারা বসবাস করতেন বলে জানান তিনি। কীভাবে এ ঘটনা ঘটল বা কারা এর সঙ্গে জড়িত থাকতে পারে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি তিনি।

পুলিশ জানায়, এটা একটি ট্র্যাজিক ঘটনা। তবে এ ব্যাপারে জনগণের উদ্বেগের কোনো কারণ নেই। পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে এবং গোয়েন্দা কর্মকর্তারা ঘটনা অনুসন্ধান করছেন।

কেয়ার্নসের গোয়েন্দা ইন্সপেক্টর বুর্নো অ্যাসনিকার সাংবাদিকদের জানান, তিনি নিশ্চিত নন, যে শিশুগুলো একই পরিবারের। আট শিশুর লাশ ইতিমধ্যে উদ্ধার করা হয়েছে। তবে আরো মরদেহ সেখানে আছে কি না তা নিশ্চিত করতে অনুসন্ধান চালিয়ে যাওয়া হচ্ছে।

কাউকে এ ব্যাপারে গ্রেফতার করা হয়েছে কি না, সে ব্যাপারেও পুলিশ কিছু জানায়নি।

তথ্যসূত্র : বিবিসি, দ্য সিডনি মর্নিং হেরাল্ড।






মন্তব্য চালু নেই