মেইন ম্যেনু

এখন দেখছি আইনমন্ত্রী হয় কুমিল্লা থেকে

নেতৃত্বে নিয়ে আসার জন্য তরুণদের সব কাজে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শনিবার বিকেলে রাজধানীর ইস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) ভবনের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

স্পিকার বলেন, ‘বৃহত্তর কুমিল্লা সমিতিতে অনেক গুনিজন আছেন। তারা অনেক অবদান রাখছেন। কোথাও যদি কোনো সুযোগ থাকলে আমিও সম্পৃক্ত হব।’ এখানে আছেন সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু। একাধারে তিনজন আইনমন্ত্রী (আনিসুল হক, মতিন খসরু, শফিক আহমেদ) তো আপনাদের এলাকারই।’ এসময় তিনি রসিকতা করে বলেন, ‘আমরা জানতাম অর্থমন্ত্রী হয় সিলেট থেকে। এখন দেখি, আইনমন্ত্রী হচ্ছে কুমিল্লা থেকে।’

তিনি বলেন, ‘বৃহত্তর কুমিল্লা সমিতিতে তরুণ প্রজন্মকে সম্পৃক্ত করতে হবে। এতে আগামীতে আপনাদের পাশাপাশি তারাও নেতৃত্বে আসতে পারবে।’

এ অনুষ্ঠানে স্পিকার শিরীন শারমিনকে কমনোয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) সভাপতি হওয়ায় সমিতির পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়।

সংগঠনের সভাপতি লায়ন বেনজীর আহম্মেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- সাবেক মন্ত্রী এ বি এম গোলাম মোস্তফা, আব্দুল মতিন খসরু, আবুল কাশেম, বার কাউন্সিলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান, বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক শীষ হায়দার চৌধুরী প্রমুখ।






মন্তব্য চালু নেই