মেইন ম্যেনু

এক চুমুতেই বলিউডে স্বস্তিকার রেকর্ড (ভিডিও)

বলিউড অভিনেতা ইমরান হামশিকে বলা হয় সিরিয়াল কিসার। তাকে দেখে অনুপ্রাণিত হয়েছেন অনেকেই। হালের অভিনেত্রীদেরও অনেকেই অন্তরঙ্গ দৃশ্য ফুটিয়ে তুলতে তাদের পুরুষ সহশিল্পীদের জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন হরহামেশাই। সম্প্রতি টিনসেলে নয়া সেনসেশন আলিয়া ভাট টানা পাঁচ ছবিতে চুমুর দৃশ্যে অভিনয় করে খবরের শিরোনাম হয়েছেন।

তবে আগের সব খবরকে ছাপিয়ে এখন আলোচনায় আছেন ভারতের পশ্চিমবঙ্গে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বলিউডে পা রেখেই তার এক চুমুতে আগের সব রেকর্ড ভেঙে দিয়েছেন। এমন খবরই শোনা যাচ্ছে টিনসেলে।

বলিউডের বহুল আলোচিত সিনেমা এখন ব্যোমকেশ বক্সী। আর এই ছবিতে একটি চুম্বনের দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে ছবির সত্যান্বেষী, সুশান্ত সিং রাজপুত ও তার সহ-অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে। শোনা যাচ্ছে, এটি এখনো পর্যন্ত বলিউডের সবচেয়ে দীর্ঘ চুম্বনদৃশ্য।

আরো জানা গেছে, এটির আগে অবশ্য সবচেয়ে দীর্ঘমেয়াদি চুম্বনদৃশ্যের শীর্ষ তালিকায় নাম ছিল, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন অভিনীত রামলীলা ছবির বহুলচর্চিত চুম্বনদৃশ্যটি।

জানা গেছে, এ দৃশ্য শুট করার আগে বেশ অস্বস্তি বোধ করছিলেন সুশান্ত। তবে দৃশ্যটি শুট করার সময় এক টেকে ওকে করেছেন, আগে কোনো রিহার্সেল ছাড়াই।

এদিকে চুম্বনদৃশ্য সম্পর্কে সিনেমার পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের দাবি, ছবিতে এই চুম্বনদৃশ্যের খুব প্রয়োজন ছিল। তবে ছবিটির জন্য তার নিছক কোনো রোমান্টিক চুম্বনদৃশ্যের দরকার ছিল না, ছিল চতুরতা, রহস্যে ভরপুর একটি চুম্বন, যা তিনি পেয়েছেন।

বোমকেশ বক্সী সিনেমার টিজারে সুশান্ত-স্বস্তিকার দীর্ঘ চুম্বনদৃশ্য
:






মন্তব্য চালু নেই