মেইন ম্যেনু

‘উন্নয়ন চালু রাখতে চাইলে নৌকায় ভোট দিন’

বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে দাবি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, এই উন্নয়ন অব্যাহত থাকুক এটা যদি জনগণ চায় তাহলে আগামী নির্বাচনে আবার নৌকায় ভোট দিতে হবে।

রবিবার বিকালে বগুড়ার শান্তাহার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এ কথা বলেন। তিনি বলেন, নৌকা সব সময় জাতিকে ভালো কিছু দিয়েছে। নৌকায় ভোট দিয়েই এই জাতি স্বাধীনতা পেয়েছে। আর একই কারণে এখন দেশে অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে, মানুষ সমৃদ্ধির পথে যাচ্ছে।

নৌকায় ভোট না দিলে পরিণতি কী হবে, সেটাও জানান প্রধানমন্ত্রী। বলেন, সে ক্ষেত্রে আবার বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসবে। আর তারা আগের মতোই লুটপাট করবে, দেশকে পিছিয়ে দেবে।

আধুনিক খাদ্যগুদামসহ ৩৫টি প্রকল্প উদ্বোধন করতে সকালে বগুড়ায় যান প্রধানমন্ত্রী। বেলা ১১ টায় সান্তাহার পৌঁছান। এরপর সান্তাহারে আধুনিক খাদ্য গুদাম প্রকল্প পরিদর্শন করেন তিনি। এখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি উদ্বোধন করেন নন্দীগ্রাম উপজেলা কমপ্লেক্স ভবন, সোনাতলার বয়ড়া কারিগরি স্কুল অ্যান্ড কলেজ চত্বরে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্র, গাবতলী উপজেলার মোস্তাফিজার রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় চত্বরে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্র, শাজাহানপুর থানা ভবন, শাজাহানপুর উপজেলার সুলতানগঞ্জ হাইস্কুলে দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য নির্মিত হোস্টেল, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, নন্দিগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এবং সোনাতলা উপজেলার সিচারপাড়া-৩ গুচ্ছগ্রাম প্রকল্প।

পাশাপাশি ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বগুড়া প্রেসক্লাব ভবন ও বগুড়া জেলার শাজাহানপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, দুপচাঁচিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, গাবতলী উপজেলার খৈলসাকুড়ি সেতু, একই উপজেলার জয়ভোগ সেতু, সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী সেতু, কৃষিপণ্য বাজারজাতকরণে গ্রামীণ যোগাযোগ উন্নয়ন প্রকল্পের আওতায় সোনাতলা উপজেলার ১০ কিলোমিটার ও সারিয়াকান্দি উপজেলায় ১০ কিলোমিটার সড়ক।

এরপর বেলা তিনটায় শান্তাহার স্টেডিয়ামের জনসভায় যোগ দেন তিনি। এ সময় বর্তমান সরকারের আমলে নেয়া নানা উন্নয়ন প্রকল্পের পাশাপাশি আন্দোলনের নামে বিএনপি-জামায়াত জোটের নাশকতার কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ প্রধানের এই জনসভায় বগুড়ার পাশাপাশি আশেপাশের বিভিন্ন জেলা থেকে হাজার হাজার মানুষ যোগ দেন।






মন্তব্য চালু নেই