মেইন ম্যেনু

আ.লীগে যোগ দিলেন জাপার শতাধিক নেতাকর্মী

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ফেরদৌস চৌধুরী ও সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহারের নেতৃত্বে জাপার শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

রোববার দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদকে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দেন। এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান এবং পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

নগরীর আন্দরকিল্লায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মোছলেম উদ্দিন আহমদ বলেন, ‘স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে আওয়ামী লীগ গণমানুষের সংগঠনে পরিণত হয়েছে। নতুনদের যোগদানের ফলে দক্ষিণ জেলায় দল আরও শক্তিশালী হয়েছে। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনে সকল ভেদাভেদ ভুলে শেখ হাসিনার নেতৃত্বে সকলকে একযোগে কাজ করতে হবে।’

আওয়ামী লীগের পতাকাতলে আসা ফেরদৌস চৌধুরী বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনের সংগ্রামকে এগিয়ে নিতে আমি আমৃত্যু আওয়ামী লীগের পতাকা বহন করব। সংগঠনকে শক্তিশালী ও এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখব।’

পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ ক ম সামশুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাংসদ সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক রাশেদ মনোয়ার, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, খোরশেদ আলম, আব্দুল কাদের সুজন প্রমুখ।






মন্তব্য চালু নেই