মেইন ম্যেনু

আসছে ফেসবুকের নতুন অ্যাপ, অবিশ্বাস্য সুবিধা পেতে চলেছেন গ্রাহকরা!

সোশ্যাল মিডিয়া হিসেবে ফেসবুকের জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু ফেসবুক কর্তৃপক্ষ প্রতিনিয়ত চেষ্টা করে চলেছে যাতে ফেসবুকের আকর্ষণ আরও বাড়ানো যায়। সেই লক্ষ্যেই একটি নতুন অ্যাপ আনতে চলেছে তারা। ‘গেজেটস থ্রিসিক্সটি’-তে প্রকাশিত খবর অনুযায়ী, এই নতুন অ্যাপের সাহায্যে টেলিভিশন স্ক্রিনেই দেখা যাবে ফেসবুকের ভিডিও। খবর এবেলার।

ফেসবুক এই মুহূর্তে ‘ইউটিউব’ এবং ‘নেটফ্লিক্স’-এর মতো ভিডিও সাইটগুলির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ। সেই লক্ষ্যেই নতুন অ্যাপের পরিকল্পনা করেছে তারা। ফেসবুকে যে সমস্ত ভিডিও আপনার বন্ধুরা পোস্ট বা শেয়ার করছেন, অথবা আপনার ফলো করা পেজগুলি পোস্ট করছে যে সমস্ত ভিডিও, সে‌ই ভিডিওগুলিই এই অ্যাপের সহায়তায় সরাসরি টিভি স্ক্রিনে দেখা যাবে।

প্রাথমিক ভাবে অ্যাপল টিভি, অ্যামাজন ফায়ার টিভি, এবং স্যামসাং স্মার্ট টিভি-তে স্ট্রিম করা যাবে ফেসবুক ভিডিও। তবে সংশ্লিষ্ট খবরে প্রকাশ, অদূর ভবিষ্যতে অন্যান্য টিভিতেও ফেসবুক ভিডিও দেখার সুযোগ মিলবে।

ফেসবুক কর্তৃপক্ষ মনে করছে, টিভিতে ফেসবুক ভিডিও দেখার সুযোগ ভিডিওগুলির দর্শন-সুখ বাড়াবে। সিনেমা বা অন্য কোনও মনোহারী ভিডিও যদি কেউ পোস্ট করেন এফবি-তে, তা হলে টিভি-তে সেই সমস্ত ভিডিও দেখতে আরও ভাল লাগবে দর্শকের। এতে ফেসবুকের জনপ্রিয়তাও বাড়বে বলে মনে করা হচ্ছে।






মন্তব্য চালু নেই