মেইন ম্যেনু

গণবিশ্ববিদ্যালয়ে শনিবার আসছেন ১৫ সংসদ সদস্য

আশুলিয়ায় ৬৫০ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে সাড়ে ৬শ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সহ এক মাদক ব্যবসায়ীকেআটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯টার দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রিমোড় এলাকা থেকে ফেনসিডিলগুলো জব্দ করা হয়। পুলিশ জানায়, চাপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী নাহার এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস দিয়ে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাসটি তল্লাশী চালানো হয়। পরে বাসটির মালামাল রাখার বক্সে তল্লাশী চালিয়ে একটি ব্যাগের ভিতর থেকে সাড়ে ৬শ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এবং ব্যাগের মালিক রনি মিয়াকে আটক করা হয়।
পুলিশ আরও জানায়, আটককৃত রনি মিয়া দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসার সাথে জড়িত এবং সে চাপাইনবাবগঞ্জ জেলার ডাইলপাড়া গ্রামের শৈয়ব মিয়ার ছেলে।

সাভারের গণবিশ্ববিদ্যালয়ে শনিবার আসছেন ১৫ সংসদ সদস্য
শনিবার(৩জানুয়ারী)সকাল ১০টায় গণস্বাস্হ্য সমাজ ভিওিক মেডিকেল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থীগণ এক মাস গ্রামে থেকে যা দেখেছে যা শিখেছে সে বিষয়ে তাদের অভিজ্ঞতা বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্যবৃন্দের উপস্হিতিতে গণ বিশ্ববিদ্যালয় মিলনায়তনে উপস্হাপন করবেন।
অনুষ্ঠানটি সকাল ১০টায় শুরু হয়ে দুপুর ২টায় সমাপনী বক্তব্য প্রদানের মাধ্যমে শেষ হবে।
অনুষ্ঠানমালায় বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য সর্বজনাব ফজলে হোসেন বাদশা, হাজেরা সুলতানা, শিরিন আক্তার, নুরুল ইসলাম মজুমদার, লুৎফা তাহের, কাজী রোজী, এ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ, ইয়াছিন আলী সহ মোট ১৫জনসংসদসদস্যউপস্হিত থাকবেন।
বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মীর মূর্তজা আলী মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।
সভায় সভাপতিত্ব করবেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদ।
অনুষ্ঠানটির জন্য ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রবেশ পথ ঢাকা-আরিচা মহাসড়কের বাইশমাইল ও প্রধান ফটকে দুটি তোরণ নির্মাণের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। যার একটির নাম বিপ্লবী সূর্যসেন প্রবেশদ্বার ও অপরটির নাম দেওয়া হয়েছে ক্ষুদিরাম প্রবেশদ্বার।






মন্তব্য চালু নেই