মেইন ম্যেনু

আশুলিয়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন নির্যাতনের অভিযোগে যুবক আটক

আশুলিয়ায় এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও ছয় শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে আমির হোসেন নামের এক মালিককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এই ঘটনায় নির্যাতনের শিকার এক ছাত্রীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

পুলিশের হাতে আটক ও অভিযুক্ত আমির হোসেন আশুলিয়ার কুরগাও এলাকার আমির মডেল স্কুলের মালিক। এবং নরসিংদী জেলার বেলাবর থানার বাটেরচড় এলাকার জিন্নাতুল মিয়ার ছেলে।

শুক্রবার দুপুরে আশুলিয়া থানায় এক সংবাদ সম্মেলন করে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলন থেকে পুলিশ জানায়, আশুলিয়ার কুরগাও এলাকার আমির মডেল স্কুলের মালিক আমির হোসেন বিগত কয়েক দিন আগে তারই স্কুলের ৫ম শ্রেনী পড়ুয়া এক শিক্ষার্থীকে কৌশলে ধর্ষন করে। এবং পরবর্তীতে সে ধারাবাহিকভাবে আরও ৬ শিক্ষার্থীকে যৌন নির্যাচন করে। এক পর্যায়ে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী গতকাল রাতে তার পরিবারের স্বজনদের কাছে ঘটনা খুলে বললে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গত রাতে কুরগাও এলাকা থেকে অভিযুক্ত আমির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে, এই ঘটনায় ওই স্কুল মালিকের নির্যাতনের শিকার এক ছাত্রীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির, সংবাদ সম্মেলনে জানান ,আটক আমির হোসেনের বিরুদ্ধে করা অভিযোগের সত্যতা পাওয়া গেছে ,তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে,ও তার বিরুদ্ধে সবরকমের আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।






মন্তব্য চালু নেই