মেইন ম্যেনু

আমার জনপ্রিয়তা দেখে সরকার দিশেহারা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকার একসময় অপপ্রচার চালিয়েছে আমি জনবিচ্ছিন্ন। কিন্তু সিটি নির্বাচনে আমাদের দল সমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণায় নেমে মানুষের যে বাঁধভাঙা জোয়ার উচ্ছ্বাস দেখেছি তাতে সরকার আমার জনপ্রিয়তা দেখে দিশেহারা। এই সরকার ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।

বর্তমান সরকার মানুষকে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে মন্তব্য করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আরো বলেছেন, ক্ষমতায় থাকার অধিকার এ সরকারের নেই।

সিটি নির্বাচনের প্রচারে নামার পর হামলার সম্মুখীন হওয়ার পাশাপাশি নির্বাচন কমিশনের চিঠি পাওয়ার মধ্যেই বেলা ২টায় গুলশানে নিজের কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে আসেন খালেদা জিয়া।

রোববার বেলা ২টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন শুরু হয়।

আন্দোলনের কর্মসূচি সামনে রেখে গত ৩ জানুয়ারি থেকে একটানা ৯২ দিন গুলশান কার্যালয়ে অবস্থানের পর এই প্রথম আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমের মুখোমুখি হলেন খালেদা জিয়া। কার্যালয়ে অবস্থানকালে গত ১৩ মার্চ সংবাদ সম্মেলন করেছিলেন তিনি।

৫ জানুয়ারি কার্যালয় থেকে বাসায় ফেরার পর গত সপ্তাহজুড়ে ঢাকায় ভোটের প্রচারে নামেন খালেদা জিয়া। এর মধ্যে তিন দিন হামলার মুখেও পড়েন তিনি।

পাশাপাশি তার প্রচারে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগও ওঠে। এর পরিপ্রেক্ষিতে তাকে সতর্ক করে শনিবারই চিঠি পাঠিয়েছেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা।






মন্তব্য চালু নেই