মেইন ম্যেনু

আমরা ইন্ডিয়ান, এর মানে এই নয় যে আমরা সেক্সি নই!

টিভি তারকা কিম কার্দাশিয়ান গোটাবিশ্বে আলোড়ন তুলেছেন ‘পেপার’ পত্রিকায় নিজের নগ্ন ছবি দিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিমের সেই নগ্ন ছবি প্রকাশের পর তার প্রভাব পড়েছে সারা বিশ্বেই। ভারতের তারকাদের মনেও ধরেছে কিমের সেই নগ্ন ছবি। এবারে সোফিয়ার পর নিজের নগ্ন ছবি পোস্ট করলেন রিয়েলিটি শো তারকা পূজা মিশ্রা।

বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী সোফিয়া হায়াতের পর স্পেয়ার মি খ্যাত পুজা মিশ্রাও তার অর্ধনগ্ন ছবি টুইটারে পোস্ট করেছেন। সোফিয়া অবশ্য ‘অজুহাত’ হিসেবে ইডেনে জোড়া শতকের রেকর্ডের মালিক রোহিত শর্মাকে তার নগ্ন ছবি উৎসর্গ করার কথা জানিয়েছিলেন।

পুজা মিশ্রা এমন কোনো কথা জানাননি। টুইটারে পোস্ট করা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফ্রম অ্যা নান টু “নো” ম্যাড! এনজয়! বলিউডের এ মডেল-অভিনেত্রী প্রথম বিতর্কে জড়িয়ে শিরোনামে এসেছিলেন রিয়েলিটি শো ‘বিগ বস সিজন ফাইভে’ থাকার সময়। সে সময় নানা কারণে বিতর্কিত হয়েছিলেন এ তারকা।

তবে এই প্রথম তিনি তার এ ধরণের নগ্ন ছবি প্রকাশ করলেন। এ তারকা তার টুইটার বার্তায় যে ছবি দিয়েছেন যেখানে এ তারকাকে দেখা গেছে উন্মুক্ত বক্ষে এবং তার মাথায় ছিল নানদের মাথার স্কার্ফ।

এ ধরণের ছবি প্রকাশ করা প্রসঙ্গে এ তারকা বলেন, ‘আমি এ ছবি পোস্ট করেছি কারণ সবার নিজেদের ইন্দ্রিয় সম্পর্কে সচেতন এবং স্বাধীন হওয়া উচিৎ। কেউ যদি মনে করে তার শরীর সুন্দর তাহলে তা প্রকাশ করুক। আমি আমার নানের বেশে যে ছবিটি দিয়েছি সেটি কোনো পাগলামি নয়। আমার মনে যা এসেছে আমি তাই করেছি। আমি একটা দৃষ্টান্ত তৈরির জন্য নিজের শরীরের ছবি প্রকাশ করেছি। আমরা ইন্ডিয়ান, এর মানে এই নয় যে আমরা সেক্সি নই!’

সূত্র: আরবানএশিয়া






মন্তব্য চালু নেই