মেইন ম্যেনু

আবেদনময়ী নার্গিস ফাকরির ইন্সটাগ্রাম থেকে নেয়া কিছু এক্সক্লুসিভ ছবি

বলিউডের আবেদনময়ী নায়িকাদের মধ্যে বর্তমানে সবচেয়ে বেশী আলোচিত কোন নায়িকা বলতে পারবেন? অভিনয় দিয়ে না হলেও পর্দায় আবেদনময় উপস্থাপন দিয়ে নিজের আলাদা ভক্ত শ্রেণী তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি। কথা হচ্ছে অ্যামেরিকান মডেল নার্গিস ফাকরির। আজ এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম থেকে এমন কিছু ছবি প্রিয়.কমের ভক্তদের জন্য নিয়ে আসা হল যা আপনি আগে কখনোই দেখেননি। পর্দার পাশাপাশি এই অভিনেত্রী ইন্সটাগ্রামে কেমন আবেদনের দ্যুতি ছড়িয়েছেন চলুন দেখে নেয়া যাক।


বিনোদন জগতের তারকারা দিন রাত কাজ করে যান। আর এমনো অনেকে সময় হয় যে সারাদিনে মাত্র ৩ থেকে ৪ ঘণ্টা ঘুমনোর সময় পান। দেখুন বলিউডের রূপসী তারকা নার্গিস ফাকরি শুটিংয়ের এক ফাঁকে একটু ঘুমিয়ে নিচ্ছেন।


নার্গিস বলিউডে তার স্বতঃস্ফূর্ততার জন্য ব্যাপক আলোচিত। যখন যা করতে মন চায় তাই করেন। তারকা খ্যাতির তোয়াক্কা করেন না মোটেই। তবে শুনুন, সম্প্রতি এই তারকা হঠাৎ করেই মধ্য রাতে অটোরিক্সা রাইডে বেড়িয়ে পড়েন। আর উপরের যেই ছবিটি দেখতে পাচ্ছেন তা সেই সময়ের একটি অংশ যখন নার্গিস পুরোপুরি তৈরি তার অটোরিক্সা রাইডের জন্য।


একদিকে এই তারকা যেমনই স্বাস্থ্যসচেতন তেমনি কিন্তু ভোজনবিলাসীও বলতে পারেন। আর ছবিটি কিন্তু তারই প্রমাণ যে ব্যায়ামের পাশাপাশি পচুর পরিমানে খাবার খান এই অভিনেত্রী। দেখুন না পুরো বার্গারটি আস্তই মুখে পুড়ে নিচ্ছেন ক্ষুধার্ত নার্গিস।


নার্গিস ফাকরিও যে ভাল নাচতে পারেন তার প্রমাণ ইতোমধ্যেই ভক্তরা পেয়ে গিয়েছে। এ পর্যন্ত নার্গিস ‘ধাতিন নাচ’ এবং ‘ডেভিল’ এই দুটি আইটেম গানে নেচেছেন। আর নিঃসন্দেহেই যে তিনি ভক্তদের মন কাড়তে সক্ষম হয়েছিলেন তা ভিডিওগুলোর হিট দেখলেই বোঝা যায়। সাম্প্রতি নাচছেন এমন মুহূর্তের ছবি প্রকাশ করে নার্গিস তার ইন্সটাগ্রামে লিখেন, “কিছু কিছু সময় একা নাচা চাই।”


‘সফট টয়’র প্রতি নার্গিস ফাকরির আলাদা দুর্বলতা রয়েছে তা কি আপনি জানেন? এই অভিনেত্রীর ঘর ভর্তি থাকে ‘সফট টয়’ দিয়ে। আর এই তারকার ইন্সটাগ্রামে গেলেই আপনি দেখবেন প্রতিদিন ভিন্ন ভিন্ন সফট টয়ের সাথে নানা ভঙ্গিমায় ছবি আপলোড করেন এই নায়িকা।


কি ভুল বলা হয়েছিল? দেখুন নার্গিস ফাকরির এই আকর্ষণীয় ফিগারের গোপন রহস্য। ব্যায়ামের ছবি ইন্সটাগ্রামে প্রকাশ করে নার্গিস ফাকরি লিখেল, “মর্নিং রোল”…।






মন্তব্য চালু নেই