মেইন ম্যেনু

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে

আবাহনীর কাছে মোহামেডান আর কলাবাগানের কাছে রূপগঞ্জের হার

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শিরোপার জমজমাট লড়াইয়ে এগিয়েই থাকলো ঢাকা আবাহনী ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বুধবার সুপার লিগে দুটি দলই বড় ব্যবধানে জয় পেয়েছে। ফতুল্লায় মাশরাফির মোহামেডানকে আবাহনী এবং বিকেএসপির মাঠে সাকিব আল হাসানের রূপগঞ্জকে ৮৪ রানে হারিয়েছে কলাবাগান। ম্যাচ সেরা হয়েছেন সৌম্য সরকার।
বুধবার বিকেএসপির মাঠে টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ৩০৪ রান সংগ্রহ করে মাহমুদউল্লাহ রিয়াদের প্রাইম ব্যাংক। দুই ওপেনারে শুরু থেকেই আস্থার সঙ্গে ব্যাটিং করেন। সৈকত আলী ৪২ রানে সাজঘরে ফিরলেও সৌম্য সরকার ৮১ রানের ঝলমলে ইনিংস খেলে আউট হন। এ দিন অধিনায়ক মাহমুদউল্লাহ ৫২ ও কান্দাম্বি ৭১ রান করেন। এছাড়া তাইবুর পারভেজ ২৯ রান করেন। বল হাতে শরিফ উল্লাহ ও আশির যায়েদ দুটি করে উইকেট নেন।
জবাবে সাকিবের রুপগঞ্জ ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায়। সাত ওভার বাকি থাকতেই ২২০ রানে অলআউট হয় আলোচিত দলটি। এদিন লুৎফর রহমান বাদলের মালিকানাধীন দলটির পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেন ওয়ানডাউনে ব্যাট করতে নামা আবুল হাসান রাজু। এছাড়া আলক কাপালি ১৭, যায়েদ ৪১, সাকিব আল হাসান ৩১ ও ফরহাদ হোসেন ১৬ রান করেন। প্রাইমের পক্ষে বল হাতে ফরহাদ রেজা একাই তিনটি উইকেট শিকার করেন।






মন্তব্য চালু নেই