মেইন ম্যেনু

আনুষ্ঠানিক স্বীকৃতি পেল জাহিদ আহসান রাসেল এমপি’র অফিশিয়াল ফ্যান পেইজ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং গাজীপুর-২ আসনের সাংসদ মোঃ জাহিদ অাহসান রাসেলের অফিশিয়াল ফ্যান পেইজ ফেসবুক কর্তৃপক্ষ আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে।

সোমবার ১০ নভেম্বর বাংলাদেশ সময় রাত ৯ টা ৫৭ মিনিটে পেইজটি ভেরিফাইড করে ফেসবুক। এখন এই স্বীকৃতির ফলে অনাকাঙ্ক্ষিত বিড়ম্বনায় পড়তে হবে না এ সাংসদকে।

শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র জ্যৈষ্ঠপুত্র রাসেল ফেসবুকের এই স্বীকৃতির প্রতিক্রিয়ায় তিনি এ অর্জনকে টঙ্গী গাজীপুরসহ দেশের সর্বস্তরের জনগনকে উৎসর্গ করেছেন।

ফ্যান পেইজটি পর পর তিনবার নির্বাচিত এই তরুন সংসদ সদস্য জাহিদ অাহসান রাসেল নিজেই পরিচালনা করে থাকেন বলেই নিশ্চিত করেছেন। তার পেইজে এখন পর্যন্ত লাইক দিয়েছেন ৩৫,৮০০-এরও অধিক ফ্যান। ফ্যান পেইজটির ঠিকানাঃ www.facebook.com/russelmp

উল্লেখ্য, যে কোন সেলিব্রেটি, সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা বা ১ম শ্রেনীর কর্মকর্তা, কোন কোম্পানী বা সংগঠন, অন্যান্য জনপ্রিয় প্রতিষ্ঠান এবং যাদের বা যেটা নিয়ে ভুয়া পেইজ তৈরি হতে পারে তাদের পেইজ ফেসবুক ভেরিফাইড করে থাকে। যাতে করে মানুষ সহজেই আসল পেইজটি খুঁজে বের করতে পারে। প্রেস বিজ্ঞপ্তি






মন্তব্য চালু নেই