মেইন ম্যেনু

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এমপি হাবিব

আইন প্রয়োগে অগ্রনী নায়ক ছিলেন পুলিশ সুপার মোজাম্মেল হক

বগুড়া-৫ শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান বলেন- বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক-পিপিএম একজন সৎ,যোগ্য ও দক্ষ পুলিশ অফিসারই ছিলেন না তিনি বগুড়া বাসীর মাঝে আইন প্রয়োগে একজন মডেল অফিসার ছিলেন। তিনি আইন প্রয়োগের অগ্রনী নায়ক হিসেবে বগুড়া তথা শেরপুরবাসীর হৃদয়ের মণিকোঠায় অবস্থান নিয়েছিলেন। তার আইন প্রয়োগ,দক্ষতা, বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক পরিমন্ডলে অবাধ বিচরণ ও পৃষ্টপোষকতায় সত্যি মানুষের অন্তর ছুঁয়েছিল।

বিভিন্ন পেশাজীবি মানুষের সুহৃদ বন্ধুসুলভ আচরণে মুগ্ধ বিদায়ী পুলিশ সুপার মোজাম্মেল হকের অবদান ভুলবার নয়। বগুড়ায় তার অসামান্য অবদানে মুগ্ধ হয়ে জননেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকারের উত্তরসরি পুত্র সজিব ওয়াজেদ জয় তাকে ডিজিটাল এ্যাওয়ার্ড প্রদান করে বাংলাদেশ শ্রেষ্ঠ পুলিশ সুপার মনোনীতও করেছিলেন।

গত রবিবার বিকাল সাড়ে ৫টায় শেরপুর থানা চত্ত্বরে থানা পুলিশ ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম বলেন, আইনের সঠিক প্রয়োগে কিছু সীমাবদ্ধতা থাকায় হয়তো বগুড়াবাসীর বিভিন্ন পেশাজীবি মানুষের হৃদয়ে অনেক কষ্ট দিয়েছি। তারপরেও বগুড়ার পাশাপাশি শেরপুরবাসীর যে ভালবাসার বন্ধনে আমাকে হৃদয়ে আকঁড়ে ধরে রেখেছিলেন তা আমৃত্যুকালীন ভোলার নয়। এ ভালবাসার কাছে আমি চিরকৃতজ্ঞ থাকবো। অনুষ্ঠানে তিনি আরো বলেন, আইন প্রয়োগে যদি কাহারো হৃদয়ে ব্যাথা দিয়ে থাকি তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে রাখার জন্য ভবিষ্যৎ কর্মময় জীবরেন সফলতা জন্য অশ্রুসিক্ত চোখে সকলের দোয়া চান তিনি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ আলি আহম্মেদ হাশমী সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বগুড়ার সহকারী পুলিশ সুপার বি-সার্কেল গাজিউর রহমান, শেরপুর উপজেলা সহকারী কমিশনার ভুমি ফিরুজুল ইসলাম, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, শেরপুর উপজেলা বিএনপি’র আহবায়ক জানে আলম খোকা, শেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওবায়দুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা এ্যাড. মোজাম্মেল হক, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র ফিরোজ আহম্মেদ জুয়েল।

পুলিশ পরিদর্শক তদন্ত মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান সালমা ইসলাম শেফা,সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব সাইফুল বারী ডাবলু, কাউন্সিলর নিমাই ঘোষ, ইউপি চেয়ারম্যান আফতাব হোসেন তালুকদার, সিএইচসিপি কেন্দ্রীয় কমিটির মহাসচিব আফাজ উদ্দিন লিটন, কমিউনিটি পুলিশি সাংস্কৃতিক ফোরামের সভাপতি ফরহাদুজ্জামান শাহীন, তছির উদ্দিন,ওমর ফারুক, তাজুল ইসলাম প্রমুখ।অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম কে শেরপুর বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন।






মন্তব্য চালু নেই