মেইন ম্যেনু

আইএসআই সদস্য মেহমুদ ৩ দিনের রিমান্ডে

গাজীপুরে গ্রেফতার হওয়া পাকিস্তানের গোয়েন্দা সংস্থা ইন্টার সার্ভিসেস ইন্টেলিজেন্স (আইএসআই) সদস্য খালিদ মেহমুদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গাজীপুর পুলিশ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করে। জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এলিনা আক্তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়ে খালিদ মেহমুদকে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে। বিচারক এলিনা আক্তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, রবিবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর ভাংনাহাটি এলাকার ইউনিলাইন্স টেক্সটাইল লিমিটেড কারখানা থেকে আইএসআই সদস্য খালিদ মেহমুদকে আটক করা হয়। তার বাবার নাম মো. আরশাদ। সাং-২৬০/বি, মিল্লাত টাউন, ফয়সালাবাদ, পাকিস্তান। তার পাকিস্তানী নাগরিকত্বের আইডি নম্বর ৬১১০১-১৭৬৭৭২৪-৩, পাসপোর্ট নম্বর- ইএফ ০১৫৭২৪২।

তিনি গাজীপুরের শ্রীপুরের ভাংনাহাটি এলাকার ইউনিলাইন্স টেক্সটাইল লিমিটেড কারখানায় ২০১৪ সালের ১৯ নভেম্বর থেকে ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি করে আসছিলেন। তার ভিসার মেয়াদ শেষ হয় ৬ মে।






মন্তব্য চালু নেই