মেইন ম্যেনু

অ্যালন সিনেমার ট্রেইলারে ইউটিউবে ঝড় (ভিডিও)

অনেকদিন পর বলিউডে নিজের সিনেমা দিয়ে বেশ সাড়া ফেলেছেন বঙ্গ ললনা বিপাশা বসু। বিপাশা অভিনীত অ্যালন সিনেমাটির ট্রেইলার ব্যাপক সাড়া জাগিয়েছে বলিউড দর্শকদের। ইতোমধ্যে ইউটিউবে ৪০ লাখেরও বেশিবার দেখা হয়েছে ট্রেইলারটি।

গত ৯ ডিসেম্বর, মুক্তি পায় বিপাশা বসু ও করণ সিং গ্রোভার অভিনীত ভৌতিক সিনেমার এ ট্রেইলারটি। এরই মধ্যে ৪৩ লাখ ৮৩ হাজার ৮৯৬ বার ভিডিওটি দেখেছেন দর্শকরা। শুধু তাই নয়, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, হৃতিক রোশান এবং অর্জুন কাপুরের মতো বড় তারকাদেরও লাইক পেয়েছে ভিডিওটি। দর্শকদের এমন সাড়া পেয়ে দারুণ খুশি বিপাশা।

বুধবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে তিনি বলেন, ‘আমাদের অ্যালন সবচেয়ে তাড়াতাড়ি ৪ মিলিয়নের গণ্ডি পেরিয়েছে। দারুণ ব্যাপার। এবার ১৬ জানুয়ারি সিনেমাটি দেখবেন।’ পাশাপাশি সবাইকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।
অ্যালন মূলত অঞ্জনা ও সঞ্জনা দুই যমজ বোনের গল্প, যাদের শরীর একে অপরের সঙ্গে যুক্ত। যারা সারাজীবন একে অপরের সঙ্গে থাকা প্রতিজ্ঞা করেছিল। কিন্তু এক বোনের মৃত্যুর পরেই শুরু হয় লোমহর্ষক সব ঘটনা। আর তা নিয়ে এগিয়ে চলে গল্প। বিপাশার ভৌতিক রূপ ছাড়াও করণ ও বিপাশার প্রেমের রসায়ন বেশ জমেছে এ সিনেমায়। এছাড়া বেশ কিছু সাহসী দৃশ্যে অভিনয় করেছেন বিপাশা। তিনি নিজেই স্বীকার করেছেন সিনেমায় দৃশ্যগুলো তার ক্যারিয়ারের সবচেয়ে সাহসী চরিত্র।

সিনেমাটি মুক্তি পাবে ২০১৫ সালের ১৬ জানুয়ারি।






মন্তব্য চালু নেই