মেইন ম্যেনু

‘অমানুষ’ ইনুকে ছাত্রদলের হুঁশিয়ারি

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অশালীন ভাষায় বক্তব্য দেয়ায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে একজন ‘রাজনৈতিক উম্মাদ ও অমানুষ’ হিসেবে আখ্যা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

সোমবার কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব তথ্যমন্ত্রীকে এই আখ্যা দেন বলে ছাত্রদলের দপ্তর সম্পাদক নাজমুল হাসান প্রেরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতের আরো জানানো হয়, ‘নিজের স্বার্থ ও ক্ষমতার লোভে ইনু অমানুষে পরিনত হয়েছেন। নিজে দলের নীতি ও আদর্শ বিসর্জন দিয়ে তিনি এখন হাসিনার কাছে নাকে খত দিয়ে রাজনীতি করছেন এবং অবৈধ হাসিনা সরকারের মন্ত্রিত্বে আসীন হয়েছেন।’

তাকে খুনী হিসেবে চিহ্নিত করে নেতারা বলেন, এই ইনু ৭২-৭৫ সাল পর্যন্ত গণবাহিনী গঠন করে নির্বিচারে মানুষ হত্যা করেছেন। দেশের গণতন্ত্রকে ধ্বংসের পেছনেও তার ষড়যন্ত্র রয়েছে।’

ইনুর প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তারা বলেন, বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে আবোল-তাবোল না বকে সোজা পথে আসুন, তা না হলে এদেশের ছাত্র জনতার প্রতিরোধের মুখে আপনাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

গত শুক্রবার রাজধানীর স্বামীবাগে হিন্দু সম্প্রদায়ের রথযাত্রা অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অশালীন ভাষায় বক্তব্য ও তার জীবননাশের হুমকি দেয়া হয় বলে বিবৃতে তারা উল্লেখ করেন।






মন্তব্য চালু নেই