মেইন ম্যেনু

অবৈধ সরকারের সঙ্গে বৈধ সংলাপ কীভাবে : ওবায়দুল কদের

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কদের বলেন, ‘বিএনপি বর্তমান সরকারকে অবৈধ বলে, তাই বাজেটের ব্যাপারে তাদের কোনো প্রতিক্রিয়া ছিল না। তাহলে অবৈধ সরকারের সঙ্গে তাদের বৈধ সংলাপ কী করে সম্ভব হবে।’

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নিরাপদ সড়ক ও সচেতনতা বৃদ্ধির লক্ষে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় বিআরটির উদ্যোগে আয়োজিত এক ক্যাম্পিং অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘সংকট নিরসনে সংলাপের কোনো বিকল্প নেই। ৫ জানুয়ারি নির্বাচনের আগে সংলাপের ব্যাপারটি নিয়ে প্রধানমন্ত্রীসহ আমাদের দলের পক্ষ থেকে বারবার আমন্ত্রণ জানানো হয়েছে। তখন তাদের শুভবুদ্ধির উদয় হয়নি বলেও অভিযোগ করেন তিনি।

বিএনপি যদি ৫ জানুয়ারি নির্বাচনে অংশগ্রহণ করতো তাহলে আজকের পরিস্থিতি ভিন্নতর হতে পারতো বলে জানান যোগাযোগমন্ত্রী।

এর আগে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এসে নিরাপদ সড়ক ও সচেতনতা বৃদ্ধির লক্ষে বিআরটির উদ্যোগে আয়োজিত এক ক্যাম্পিং অনুষ্ঠানে মন্ত্রী যোগদান করেন। পরে তিনি ঢাকা-আরিচা মহাসড়কে বিভিন্ন যানবাহন থামিয়ে গাড়ির চালক ও যাত্রীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ ও বিভিন্ন যানবাহনে স্টিকার লাগিয়ে দেন।

এসময় মন্ত্রীর সঙ্গে সাভারের সংসদ সদস্য ড. এনামুর রহমান ও ধামরাইয়ের সংসদ সদস্য আব্দুল মালেক, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান মোল্লা ও বিআরটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই