মেইন ম্যেনু

অবশেষে আবার জুটি বাঁধলেন অমিতাভ-রেখা!

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ৩৩ বছর পর বিগবি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করলেন বলিউডের নন্দিত অভিনেত্রী রেখা। আর. বালকির ‘শামিতাভ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। তথ্যটি নিশ্চিত করেছেন অভিনেতা-কণ্ঠশিল্পী ধানুশ।

‘কোলাভেরি ডি’খ্যাত এ তারকা সম্প্রতি টুইটারে রেখার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। এর ক্যাপশনে লিখেছেন ‘দেখুন, ‘শামিতাভ’ ছবিতে কার সঙ্গে অভিনয় করেছি! তিনি এক ও অদ্বিতীয়া অভিনেত্রী রেখাজি।’

এদিকে এ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। তাই পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ধানুশ অমিতাভ-রেখার জুটি হয়ে অভিনয়ের কথা স্বীকার করতে বাধ্য হয়েছেন। তবে ‘শামিতাভ’ ছবিতে রেখার চরিত্রটি কেমন তা জানা যায়নি। অমিতাভ, রেখা ও ধানুশের পাশাপাশি এ ছবিতে আরো অভিনয় করেছেন মহেশ ভাট। এছাড়া ‘শামিতাভ’-এর মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেছেন কমল হাসানের ছোট মেয়ে অক্ষরা হাসান। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ৬ ফেব্রুয়ারি।

উল্লেখ্য, অমিতাভ বচ্চন ও রেখা একসময় চুটিয়ে প্রেম করেছেন। তাই এ জুটির একসঙ্গে ফ্রেমেবন্দি হওয়ার ঘটনাটি অনেকটা স্বপ্নের মতোই ব্যাপার। সর্বশেষ তাদের ‘সিলসিলা’ (১৯৮১) ছবিতে দেখা গিয়েছিল। এরপর শত চেষ্টা করেও কেউ তাদের এক করাতে পারেননি। অবশেষে আর. বালকি এ কাজে সফল হলেন।

এদিকে রেখা অভিনীত ইন্দ্র কুমারের ‘সুপার নানি’ ছবিটি ২৪ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।






মন্তব্য চালু নেই