জাগিয়ে তুলুন নিজেকে, হয়ে উঠুন লেখক, জানিয়ে দিন আপনার ভাবনা লক্ষ পাঠককে

সামনে আসছে বাংলাদেশের দু’টো বড় উৎসব। মুসলিম সম্প্রদায়ের জন্য ঈদ-উল-আযহা এবং হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজা। দু’টো উৎসবেই সকলকে ‘আওয়ার নিউজ বিডি ডটকম’ এর পক্ষ থেকে শুভেচ্ছা। এই দুই উৎসব ঘিরে বাঙ্গালীর আছে অনেক অভিজ্ঞতা, অনেক সুখ স্মৃতি। কেউ কেউ বেড়াতেও যান লম্বা ছুটি পেয়ে। কেউবা পরিবার পরিজনের সঙ্গে ঈদ করতে দূর দূরান্তে পাড়ি জমান। যারা প্রবাসে অক্লান্ত পরিশ্রম করে দেশের অর্থনীতির চাকা সচল রাখছেন তারাও অনেক কষ্ট, ত্যাগ তিতিক্ষা করে কেউ ছুটে আসেন দেশে তাদের আত্মীয় পরিজনের কাছে। অনেকেরই আত্মীয় পরিজন ছাড়া বিদেশের মাটিতে করতে হয় ঈদ বা পূজা।

আপনার জীবনের সেইসব কাহিনী আমরা শুনতে চাই, জানাতে চাই আমাদের লক্ষ পাঠককে। তাই এখুনি টাইপ করতে বসে যান। লিখে ফেলুন ঈদ বা পূজা নিয়ে আপনার সুখস্মৃতি, আনন্দ, বেদনার কথা। লিখতে পারেন নিরেট কোন গল্প, প্রেমের উপাখ্যান। কবিতার ভাষায়ও ফুটিয়ে তুলতে পারেন আপনার লেখনি।

আওয়ার নিউজ আপনাদের সেই সমস্ত লেখা ছাপাতে চায় সাহিত্য, প্রবাস জীবন সহ বিভিন্ন বিভাগে। লক্ষ পাঠকের সঙ্গে আমরাও আপনার সুন্দর লেখনিতে সমৃদ্ধ হতে চাই।

তাই যতদ্রুত সম্ভব আপনার সেরা লেখাটি ই-মেইলের মাধ্যমে পাঠিয়ে দিন এই ঠিকানায়ঃ [email protected], [email protected], [email protected]



মন্তব্য চালু নেই