শনিবারের রাশিফল

শনিবারের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): দিনটি অদ্ভুত সুন্দর কিছু রঙের ছোঁয়ায় রঙিন হয়ে উঠবে। কাউকে মনের কথাটি বলে ফেলা আজকেই উপযুক্ত দিন। কর্মক্ষেত্র ঢিলেঢালাভাবে চলে যাবে। নিজেকে আজ কর্মঠ ভাবতে পারেন কিন্তু কাজের কোনো ক্ষেত্র খুঁজে পাবেন না। পরিবারে দায়িত্ব বাড়বে। ভ্রমণ শুভ।
বৃষ (এপ্রিল ২০- মে ২০): বিশেষ কাউকে স্মরণ করেই দিনটি শুরু হবে আপনার। তিনি হতে পারেন আপনার বংশের কেউ। কর্মক্ষেত্রে আজ সুবিধা ভোগ করবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে, যাদের সঙ্গে যোগাযোগ হয়ে ওঠে না। স্বাস্থ্যের দিক দিয়ে বেশ সুবিধা ভোগ করবেন। মনের ওপর জোর দিবেন না। প্রিয় কেউ আজ স্বেচ্ছায় আপনার কাছে ধরা দিবে।
মিথুন (মে ২১- জুন ২০): অর্থনৈতিকভাবে দিনটি লাভজনক। বাণিজ্যে বিপুল অর্থের মালিক হয়ে যাবেন। আত্মীয় স্বজনদের কু দৃষ্টির শিকার হবেন। রাজনৈতিকভাবে কেউ আপনার অনিষ্ট করছে। ব্যক্তিগত ভালোলাগা থেকে আজ পুরনো কোনো জায়গায় ঘুরতে যাওয়া হবে। পরিবারে বাড়বে সমস্যা।
কর্কট (জুন ২১- জুলাই ২২): নতুন সম্পর্কের সঙ্গে জড়িয়ে যাচ্ছেন। সুখবরটি জানিয়ে দিন আত্মীয় স্বজনদের… আপনি অত্যন্ত বুদ্ধিমান, কিন্তু আজ কিছুতেই কিছু হবে না বুদ্ধির জোরে। সাফল্য বের করে আনতে প্রয়োজন হবে অন্য কোনো পক্ষের। উচ্চশিক্ষায় বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): অতি চালাকের গলায় দড়ি, ভয়ের কিছু নেই আপনি চালাক হলেও এক পিচ্ছিল মাছের মতো ছুটে যাবেন বিপদের খপ্পর থেকে। স্বাস্থ্যের দুরবস্থা কেটে যাবে। সাংসারিক কাজ নিয়ে একটু বেশি ব্যস্ত থাকতে হবে। ভ্রমণের সুযোগ আসবে না।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): হাতের কাজ সব গুছিয়ে রাখুন, সামনেই সুযোগ আসছে বিদেশ যাত্রার। যাকে আপনি ভয় করে চলেন, সে আজ নিজে থেকে আপনার ভয় ভাঙাবে। দূরের কাউকে আজ কাছের মনে হবে। পিছনের ঘটনা কিছু কিছু চোখের সামনে স্পষ্ট হয়ে উঠবে, তা থেকে গন্তব্য বের করে নিন। দিনটি প্রণয়ের জন্য অতিমাত্রায় শুভ।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): অতিরিক্ত তেল আপনার সহ্য হয় না। অফিসের তৈলবাজ সহকর্মী থেকে যেমন সাবধানে থাকবেন তেমনি তেলের খাবার থেকে আজ দূরে থাকুন। ব্যবসায়ে মন্দাবস্থা কাটবে আজ থেকেই। বিদেশি বিনিয়োগকারীদের সঙ্গে টেন্ডার সংক্রান্ত জটিলতা সৃষ্টি হতে পারে, তবে নিজের বিচক্ষণতায় পরিত্রাণ পাবেন। ঘরে গর্ভবর্তী নারীর প্রতি বিশেষ নজর দিন। প্রিয় মানুষটিকে নিয়ে দূরে কোথাও ঘুরে আসুন। সন্ধ্যে নাগাদ মানিব্যাগ হালকা হয়ে যাবে। দুশ্চিন্তা করবেন না, অর্থপ্রাপ্তি আছে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): মনে মনে অসংখ্যবার নিজের অর্থনৈতিক উন্নয়নের কথা বলে লাভ হবে না। আপনার সৃষ্টিশীলতা যদি মানুষ জানতে না পারে তবে সেই সৃষ্টিশীলতা শুধু ঘরেই শোভাবর্ধন করবে। অন্যের অধীনে চাকরি না করে নিজেই একটা ব্যবসা দিতে পারেন। গৃহে শান্তি বিরাজ করবে। তবে বয়স্কদের শারীরিক সমস্যা হতে পারে। অবিরত প্রেম চালিয়ে যান। মনে রাখবেন পৃথিবীটা আনন্দের। আর সেই আনন্দের ভাগিদার আপনিও একজন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): গ্রহ বলছে, ধনু রাশির জাতিকাদের আজ বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সেই সুবাদে বাড়িতে অনেক আত্মীয় স্বজনের সমাগম হবে। দুপুর নাগাদ কিছু অর্থপ্রাপ্তি হলেও সন্ধ্যের দিকে মাত্রাতিরিক্ত অর্থ ব্যয় হবে। নতুন করে প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। তবে এবারো পেছনের সম্পর্কের ভুলগুলো যেন না হয় সেদিকে খেয়াল রাখবেন। সম্পর্ক সব সময়ই সময় দাবি করে- এটা মনে রাখবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): শিক্ষার্থীদের পরীক্ষা তেমন একটা ভালো হবে না। কারণ মকর রাশির জাতক জাতিকা হিসেবে স্বভাবেই কিছুটা আলসে। তাই পরীক্ষার আগের রাতের পড়া দিয়ে পরীক্ষায় পাস করা গেলেও ভালো ফলাফল করা সম্ভব নয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হবে। শ্বাসকষ্ট ও পেটের সমস্যা হতে পারে। খাদ্যাভ্যাস পরিবর্তন করলে সমস্যার সমাধান হবে। অফিসে পদোন্নতিরে যে সম্ভাবনা ছিল তাতে কিছুটা ভাটা পড়বে। তবে হতাশ হবেন না। হতাশা আপনার ধর্ম নয়।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): সত্যি কথা বলার খেসারত আজ আপনাকে দিতে হতে পারে। অফিসে সত্যি বলায় কিছু সহকর্মীর চোখের বালি হয়েছেন। তবে দুশ্চিন্তামুক্ত থাকুন। কারণ সত্যির জয় একদিন হবেই। ব্যথাজনিত সমস্যায় পড়তে পারেন। কালোজিরা বাটা খেলে ব্যথা থেকে মুক্তি পেতে পারেন। তবে প্রিয়জনের থেকে আপনার মুক্তি নেই আজ। অনেক দিনের অবহেলা থেকে নিষ্কৃতি পেতে প্রিয়জনকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যান। তবে কুম্ভ রাশির জাতক জাতিকা হিসেবে আপনার উচিৎ সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিজেকে ব্যস্ত রাখা।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): হৃদয়ের দুপ্রান্তেই আজ শত্রুপক্ষ হানা দিতে পারে। হৃদরোগের সমস্যা বাড়তে পারে। অন্যদিকে প্রিয়জনের কাছ থেকে কোনো কথায় ব্যথা পেতে পারেন। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। সন্তানদের শরীর খারাপ হওয়ার সম্ভাবনা আছে। দিনটি যাই হোক রাত্রিটা আপনার। সন্ধ্যের পরপর কিছু সুসংবাদ আপনাকে চাঙ্গা করে দেবে। তাই নিশ্চিন্তে দিন পার করুন আর মনে মনে বলুন- আনন্দম আনন্দম আনন্দম…।



মন্তব্য চালু নেই