রিজভীকে বাড্ডা থানায় নেওয়া হচ্ছে

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে রাজধানীর বাড্ডা থানায় হস্তান্তর করার প্রস্তুতি নিচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার দুপুরে রিজভীকে বাড্ডা থানা পুলিশের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মাকসুদুল আলম।

তিনি জানান, বাড্ডা থানায় রিজভীকে হস্তান্তরের প্রস্তুতি চলছে। কিছু সময়ের মধ্যেই তাকে বাড্ডা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজধানীর বারিধারার একটি বাসা থেকে চলমান সহিংসতাসহ বিভিন্ন অভিযোগে রিজভীকে আটক করে র‌্যাব-১ এর একটি দল।

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে হস্তান্তরের ব্যাপারে বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল জানান, এখনো হস্তান্তর করা হয়নি। এ ব্যাপারে প্রস্তুতি চলছে।

এর আগে গত ৩ জানুয়ারি রাতে ‘অসুস্থ’ রিজভীকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। ৭ জানুয়ারি রাত আনুমানিক ৩টা ৪৫ মিনিটে রিজভীর খোঁজখবর নিতে কেবিনে যান হাসপাতালের সেবিকা লাবনী। তিনি সেখানে গিয়ে দেখেন, রিজভী কেবিনে নেই। এরপর পুরো হাসপাতাল খুঁজেও তাকে পাওয়া যায়নি।

এরপর রাজধানীর বিভিন্ন বাসা থেকে সংবাদ সম্মেলন ও বিবৃতি পাঠিয়ে বিভিন্ন বক্তব্য ও কর্মসূচি ঘোষণা করতেন বিএনপির এই নেতা।

রিজভীকে ধরে নিয়ে গেছে র‍্যাব



মন্তব্য চালু নেই