মেইন ম্যেনু

সকালের ঢাকায় ঝরল ৩ প্রাণ

রাজধানী ঢাকার সড়কে শনিবার সকালে ঝরেছে তিনজনের প্রাণ। শ্যামপুরে ট্রাকের ধাক্কায় দুই শ্রমিক ও নয়াপল্টনে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন।

শ্যামপুর থানার ধোলাইপাড় এলাকায় সরকার পেট্রলপাম্পের সামনে শনিবার ভোররাত সাড়ে চারটার দিকে ট্রাকের ধাক্কায় দুই শ্রমিক নিহত হন। নিহত দুজন হলেন শমসের আলী ও আব্দুস সালাম। এ ঘটনায় আহত হন আরও একজন। তার নাম শাহ আলম। তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ধোলাইপাড় সরকার পেট্রলপাম্পের সামনে একটি ট্রাকের মেরামত কাজ চলছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শমসের আলী নিহত হন।

শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল হক আহতাবস্থায় সালাম ও শাহ আলমকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে সালামকে মৃত ঘোষণা করা হয়। শাহ আলম চিকিৎসাধীন।

এদিকে শনিবার সকাল ৭টায় পল্টন থানাধীন নয়াপল্টনে জোনাকী সিনেমা হলের সামনে হিমাচল পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় জসিম উদ্দিন (৫০) নামে এক পথচারী নিহত হন।

পুলিশ জানিয়েছে, নিহত জসিমের বাড়ি ফেনীতে। তিনি নয়াপল্টন এলাকার মসজিদ গলির ১৩ নং বাসায় ভাড়া থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, জোনাকী সিনেমা হলের সামনে রাস্তা পারাপারের সময় হিমাচল পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হন জসিম উদ্দিন নামে ওই ব্যক্তি। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।






মন্তব্য চালু নেই