৮ এপ্রিল দেখা যাবে অন্ধ মাহিকে

সময়ের আলোচিত ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহির নতুন ছবি মুক্তি ‘অনেক দামে কেনা’ পাচ্ছে আগামী ৮ এপ্রিল। পহেলা বৈশাখ উপলক্ষে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে চার্লি চ্যাপলিনের বিখ্যাত ছবি ‘সিটি লাইট’র ছায়া অবলম্বনে নির্মিত ছবিটি নির্মিত হয়েছে। এতে অন্ধ ফুল বিক্রেতার চরিত্রে দেখতে পাবেন দর্শক।

ছবিতে অভিনেতা ডিপজলের পাশাপাশি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও বাপ্পি। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন ডিপজল। এদিকে আবার প্রথমবার ডিপজলের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন বাপ্পি-মাহি। ছবির গল্পে দেখা যাবে ডিপজল একজন ভালো মানুষ। একাকিত্ব কাটাতে প্রতি রাতে মদ খেয়ে শহরে ঘুরে বেড়ান তিনি। আর দুস্থ মানুষকে সেবা করেন। বাপ্পি তাকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করেন। এক সময় বাপ্পিকে নিজের অতীতের কথা খুলে বলেন ডিপজল। ফ্ল্যাশব্যাকে উঠে আসে মাহির সঙ্গে তার ভালোবাসার কথা। ছবিটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জাহির বাবু। পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

এদিকে সম্প্রতি প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে মাহি ও রিয়াজ অভিনীত কৃষ্ণপক্ষ ছবিটি দর্শক নন্দীত হওয়ায় মাহির সময় এখন ভালোই যাচ্ছে বলা যায়।

এবার দেখার অপেক্ষা, সাফল্যের ধারাবাহিকতা ৮ এপ্রিলও ধরে রাখতে পারেন কিনা।



মন্তব্য চালু নেই