» ফলো আপ : কমার্স ব্যাংকে ডাকাতি

৭ জনেরই মৃত্যু হয়েছে ছুরিকাঘাতে

সাভারের আশুলিয়ায় বাংলাদেশ কমার্স ব্যাংকের কাঠগড়া বাজার শাখায় ডাকাতির ঘটনায় নিহত আটজনের ময়নাতদন্ত বুধবার শেষ হয়েছে। এদের সাতজন ছুরিকাঘাতে এবং অজ্ঞাত পরিচয়ের যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের সহকারি অধ্যাপক একেএম শফিউজ্জামান জানান, নিহত সাতজন ডাকাতদের ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছেন। অপরজন অজ্ঞাত পরিচয় যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন।

তিনি জানান, নিহতদের মধ্যে চাল ব্যবসায়ী নূর মোহাম্মদের (৪৫) শরীরে শটগানের গুলি লাগলেও তিনি ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছেন।

আশুলিয়ার কাঠগড়া বাজার এলাকায় নজিমুদ্দিন সুপার মার্কেটের দ্বিতীয় তলায় মঙ্গলবার দিনেদুপুরে এ ডাকাতির ঘটনা ঘটে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, এতে ওই ব্যাংকের ব্যবস্থাপক ওয়ালিউল্লাহ (৪৫), গ্রাহক শাহাবুদ্দিন মোল্লা পলাশ (৪৮), নিরাপত্তাকর্মী কাজী বদরুল আলম (৩৮), মার্কেটের দোকানদার জিল্লুর রহমান (৪০), ঝাল-মুড়ি বিক্রেতা মনির হোসেন (৫৫), টেইলার্স ব্যবসায়ী জমির উদ্দিন (২৬), চাল ব্যবসায়ী নূর মোহাম্মদ (৪৫) ও অজ্ঞাত পরিচয় যুবককে (৩০) এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সাভার থানা পুলিশ এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়। সেখানে সকালে নিহতদের ময়নাতদন্ত শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়েছে।

সাভার থানার কনস্টেবল গোলাম নবী জানান, সকালে ময়নাতদন্ত শেষে ওই ব্যাংকের ব্যবস্থাপক ওয়ালিউল্লাহ (৪৫), গ্রাহক শাহাবুদ্দিন মোল্লা পলাশ (৪৮) ও নিরাপত্তাকর্মী কাজী বদরুল আলমের (৩৮) লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকীদের হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়েছে।



মন্তব্য চালু নেই