৪দিন ব্যাপি উন্নয়ন মুলক কর্মশালা সমাপ্ত

নেত্রকোনার আটপাড়াতে বেসরকারী উন্নয়ন সংস্থা বারসিক আয়োজিত বারসিক রামেশ্বরপুর রিসোর্স সেন্টারে ৪দিন ব্যাপি উন্নয়ন মুলক কর্মশালা শেষ হয়েছে বুধবার।

নবায়ন যোগ্য জ্বালানী ও জন নেতৃত্বে উন্নয়ন বিষয়ক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারসিক নির্বাহী পরিচালক মি. সুকান্ত সেন, প্রধান সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন আবু রাকিব, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বারসিক সমন্বয়ক সৈয়দ আলী বিশ্বাস, এ.বি এম তৌহিদুল আলম, নেত্রকোনা জেলা সমন্বয়কারী মোঃ ইছাক উদ্দীন, নেত্রকোনা আঞ্চলিক সমন্বয়কারী মোঃ অহিদুর রহমান, প্রোগ্রাম অফিসার আলমগীর হোসেন, হেপি রায়, রুমি আক্তার, পার্বতি সিংহ, খোরশেদ আলম প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, একটি ভালো কাজের মুলই হচ্ছে পরিকল্পনা, আর তা যদি নিষ্ঠার সাথে করা যায় তাঁর সফলতা আসবেই। প্রশিক্ষনে বারসিক রাজশাহী, কলমাকান্দা ও নেত্রকোনা কর্ম এলাকার ৩০জন প্রতিনিধি অংশ গ্রহন করেন।

পরিশেষে ৪টি কর্মএলাকার উন্নয়ন মুলক কার্যক্রম বাস্তবায়ন করার জন্য ১টি সুষ্ঠ বাৎসরিক পরিকল্পনা উপস্থাপন করা হয়। পরিকল্পনা গুলোতে প্রবীণ অধিকার সুরক্ষা বিষয়ে সাংস্কৃতিক প্রচারাভিযানের বিষয়টি বিশেষ ভাবে অর্ন্তভুক্ত করা হয়।



মন্তব্য চালু নেই