২ টাকার ১ লাখ নোটসহ ১৯০ বোতল ফেনসিডিল উদ্ধার

রাজশাহী: রাজশাহীতে পৃথক অভিযান চালিয়ে দুই টাকার এক লাখ নতুন নোটসহ ১৯০ বোতল ফেনসিডিল, একটি লাগেজ ও দুটি কাপড়ের ট্রাভেল ব্যাগ জব্দ করেছে বিজিবি। এ সময় ঘটনার সঙ্গে জড়িত দুই জনকে আটক করে বিজিবি।

আটককৃতরা হলেন, সপুরার ছোট বনগ্রাম এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে আব্দুর রশীদ (৫০) ও রামচন্দ্রপুর বাশার রোড এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে সুমন (২৮)।

শুক্রবার বিকেলে ৩৭ বর্ডার গার্ড বিজিবির অতিরিক্ত পরিচালক এইচ কামরুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিজিবি সদস্যরা পুঠিয়ায় বেলপুকুর চেকপোস্টে গাড়ি তল্লাশি চালিয়ে এক লাখ দুই টাকার নতুন নোট, একটি লাগেজ ও দুটি কাপড়ের ব্যাগ জব্দ করে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়।

দুই টাকার এক লাখ নতুন নোট জব্দের বিষয়ে এইচ কামরুল হাসান জানান, নতুন টাকাগুলো তারা কোন ব্যাংক থেকে তুলেছেন আর কোথায় নিয়ে যাচ্ছিলেন তার সঠিক তথ্য দিতে না পারায় তাদের সন্দেহ হয় ও পরে তাদের টাকাগুলোসহ আটক করা হয়।

অন্যদিকে, চারঘাটের সাহরিয়ার এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে বিজিবি সদস্যরা।



মন্তব্য চালু নেই