১২ হাজার তরুণীর শয্যাসঙ্গী হয়েছেন যে মাস্টার মশাই

অর্থের বিনিময়ে ১২ হাজার তরুণীর শয্যাসঙ্গী হয়েছেন জাপানের এক সাবেক প্রধান শিক্ষক। ৬৪ বছরের উহেই তাকাশিমাকে সম্প্রতি পুলিশ গ্রেফতার করেছে।

বুধবার ফিলিপাইনে ১৩ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে মিলিত হয়ে পর্নো ছবি তৈরি করছিলেন তিনি। পুলিশের কাছে উহেই জানিয়েছেন, স্কুলের শিক্ষক থাকার সময় ১৯৮৮ সাল থেকে তিনি অর্থের বিনিময়ে যৌনসঙ্গী গ্রহণ করতেন।

এ পর্যন্ত ১২ হাজার নারীর সঙ্গে তিনি মিলিত হয়েছেন। এ জন্য বছরে তিনবার তিনি ভ্রমণে বের হতেন। ২৭ বছরে তিনি মোট ৬৫ বার ভ্রমণ করেন। তার বেশিরভাগ শয্যাসঙ্গীর বয়স ১৮’র নিচে। তবে ১৪ থেকে ৭০ বছর বয়স পর্যন্ত নারীর সঙ্গে তিনি মিলিত হয়েছেন।

উহেই তাকাশিমা যাদের সঙ্গে মিলিত হন তাদের ছবি তুলে সেগুলো অ্যালবামে বাঁধাই করে রাখেন। তার সংগ্রহে এ পর্যন্ত ৪শ’ অ্যালবাম জমা পড়েছে। তিনি স্মৃতি রোমন্থনের জন্য শয্যাসঙ্গীদের ছবি সংগ্রহ করে থাকেন। পুলিশ তার কাছ থেকে ১ লাখ ৪৭ হাজার ছবি উদ্ধার করেছে।

জাপানের পুলিশ কর্মকর্তা আকিমোতো বলেন, ২০১৩ সাল থেকে তাকাশিমার অপকর্মের তদন্ত চলছে। সর্বশেষ তিনি যে কিশোরীর (১৩) সঙ্গে মিলিত হয়েছেন, সেটা এ বছরের জানুয়ারির ঘটনা। ৩৬ বছরের শিক্ষক জীবনে তিনি এ অপকর্ম চালিয়ে গেছেন। সিএনএন।



মন্তব্য চালু নেই