৫ম বজলুর রহমান স্মৃতি T20 ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৫

১ম রাউন্ডের তৃতীয় ম্যাচে এ্যারিয়ান্স ক্লাব জয়ী

বৃহস্পতিবার সাতক্ষীরার কলারোয়া হাইস্কুল ফুটবল মাঠে আয়োজিত ৫ম বজলুর রহমান স্মৃতি T20 ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৫
এ ১ম রাউন্ডের তৃতীয় ম্যাচে এ্যারিয়ান্স ক্লাব, সাতক্ষীরা ৮১ রানে পরাজিত করেছে রয়েল স্পোর্টিং ক্লাব, তালাকে। এ জয়ের মধ্য দিয়ে এ্যারিয়ান্স ক্লাব সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করল।

রয়েল স্পোর্টিং ক্লাব টসে জয়লাভ করে এ্যারিয়ান্স ক্লাবকে ব্যাটিং এর আমন্ত্রণ জানায়। টানটান এ্যারিয়ান্স ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৬০ রান সংগ্রহ করে রয়েল স্পোর্টিং ক্লাবকে জয়ের জন্য ১৬১ রানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেয়। এ ইনিংসে এ্যারিয়ান্সের স্বপন ৩০ এবং লিটু ২৬ করেন। বোলিং এ রনি ২৬ রান খরচায় ৩টি উইকেট অর্জন করেন।

রয়েল স্পোর্টিং ক্লাব জয় নিশ্চিত করার মানসে ব্যাট হাতে মাঠে নেমে ১৬ ওভার ১ বলে সবকয়টি উইকেট হারিয়ে ৭৯ রান সংগ্রহ করতে সমর্থ হয়। ফলে এ্যারিয়ান্স ক্লাব ৮১ রানে জয়লাভ করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে । এ্যারিয়ান্স ক্লাবের পক্ষে সবোর্চ্চ রান সংগ্র্রহ করেন সাইফুল্লাহ ১৪, ইয়াছিন ১৩। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন এ্যারিয়ান্স ক্লাবের এনামুল। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার ournewsbd.com. ম্যাচটি পরিচালনা করেন মোঃ বদরুজ্জামান বিপ্লব্ ও জি এম মাসউদ পারভেজ মিলন । ৩য় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মিয়া ফারুক হোসেন স্বপন । ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন আলহাজ্ব আব্দুর রহিম বাবু। স্কোরার ছিলেন মোঃ আব্দুল ওহাব মামুন। সমগ্র ম্যাচটির ধারাভাষ্য দেন প্রভাষক রফিকুল ইসলাম ও শেখ শাহাজান আলী শাহীন। টুর্ণামেন্টের পরবর্তি ম্যাচ আগামী শুক্রবার একই মাঠে সুলতানপুর ক্লাব, সাতক্ষীরা এবং আর এন রোড, যশোরের মধ্যে অনুষ্ঠিত হবে।

মঞ্চে বসে খেলাটি উপভোগ করেন কলারোয়া প্রেস ক্লাবের সভাপতি গোলাম রহমান, টুর্ণামেন্ট কমিটির সহ সভাপতি এ্যাড. শেখ কামাল রেজা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড কোচ শাহ আলম হাসান সানু, কাজীরহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস. এম. সহিদুল আলম, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী পিচ কিউরেটর নাজমুল হাসনাইন মিলন, প্রধান শিক্ষক আব্দুর রব প্রমুখ।



মন্তব্য চালু নেই