হ্যাপির ভালবাসার ২য় ইনিংসও কি ব্যর্থ হল?

বাংলাদেশের বর্তমান সময়কার সবচেয়ে আলোচিত একজন অভিনেত্রী হচ্ছেন নাজনিন আক্তার হ্যাপি। ক্রিকেটার রুবেলের সাথে প্রেমের ইস্যুতে বর্তমানে তিনি মিডিয়াতে আলোচলার শীর্ষে অবস্থান করছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটারে হ্যাপিকে নিয়ে সর্বদাই বিভিন্ন রকম ট্রোল দেখা যায়।

হ্যাপী-রুবেলের বিষয়ে সমালোচনা থাকলেও হ্যাপি অনেক বারই রুবেলের বিষয়ে তার মনের কথা প্রকাশ করেছেন। আত্মহত্যার চেষ্ঠা করলেন ঘুমের ওষুধ খেয়ে। হাসপাতালেও থাকতে হয়েছিল ৭ ঘন্টা। মাঝে অন্য এক ছেলের সঙ্গে প্রেমের ইঙ্গিতবাহী একটি ছবি ও স্ট্যাটাস দিলেন নিজের ফেসবুকে। আবারও শনিবার বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে হ্যাপি তার কিছু কষ্টের কথা জানালেন, যা পাঠকদের জন্য নিম্নে তুলে ধরা হলো-

1427557444Najnin-Akther-Happy

“বন্ধ দরজা তার পাশে দাঁড়িয়ে কাঁদতে চাই, তবে দরজা খুলে জিজ্ঞেস করতে চাই না কী দোষ ছিল আমার? কেন কাঁদালেন আমায়? আপনি খুব দুর্ভাগা আপনি এমন একজনকে হারালেন যে কিনা আপনাকে পাগলের মত ভালোবাসতো আর অন্ধের মত বিশ্বাস করতো! এটা অসম্ভব যে কারো বিশ্বাস ভেঙ্গে কেও ভাল থাকতে পেরেছে, আজ না হয় কাল তাঁর জন্য অনেক বড় সাজা রেখেছেন। একদিন যখন আমার হাত ধরে কান্না করে বলবেন (হুম বলতে হবে) ভুল হয়েছে, আমি সেদিন বলবো “আমার ভুল আপনি”। মহান আল্লাহ জানেন আমার মনে কি ছিল। আল্লাহ আমার বিচার করবেন। মানুষের কাছে মিথ্যার জয়, আর মহান আল্লাহ এর কাছে সত্যর অ্যান্ড লাস্ট ওয়ার্ড ইজ আই হেইট ইউ।”

এখান সবার মনেই সন্দেহ হ্যাপি তো রুবেলের সঙ্গে ‘আপনি’ করে কথা বলে না। রুবেলের সঙ্গে ‘তুমি’ করে কথা বলে। তাহলে নতুন করে যে সম্পর্কের ইঙ্গিত দিয়েছিলেন হ্যাপি সেটাও কি শেষ?

নতুন ছেলেটির সঙ্গে হ্যাপির সাম্প্রতিক কিছু ছবি দেয়া হলে নীচে

happy420150328175935 happy320150328175930 happy220150328175940

আপনার অদেখা হ্যাপির ৫০টি ছবি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই