হ্যান্ডসাম ছেলে দেখলেই আমার সেক্স করতে ইচ্ছা করে, এটা কি আমার মানসিক সমস্যা?

হাসবেন না প্লিজ। সত্যি আমার এই ধরনের সমস্যা হয়ে থাকে। যেকোনো হ্যান্ডসাম ছেলে দেখলেই আমি কেমন যেন একটা আকর্ষণ বোধ করি। কেমন যেন একটা ভালোলাগা কাজ করে। তার সাহচর্য পেতে ইচ্ছা করে। তাই বলে এটা না যে আমি কারও সাথে সেক্স করেছি। কিন্তু আমার এমনটা কেন মনে হয়? এটা কি আমার কোনো মানসিক সমস্যা? – পাঠকের কাছে নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক তরুণী এ প্রশ্নটি পাঠিয়েছিলেন।

ফেসবুকে হাফিজ রনি নামে এক পাঠক উত্তর দিয়েছেন, এটা আপনার কোনো মানসিক সমস্যা না, এটা জৈবিক একটি চাহিদা। মানুষ প্রাকৃতিকভাবেই একজন আরেকজনের প্রতি আকর্ষণ বোধ করে। এটা খুবই স্বাভাবিক একটি প্রক্রিয়া। এটিতে কারও কোনো হাত নাই। যেহেতু আপনি এখনও কোনো ছেলের সাহচর্য পান নি বা কোনো ছেলের সাথে সেক্স করেন নি সেহেতু ছেলেদের প্রতি একটা আকর্ষণ থাকাটা খুবই স্বাভাবিক। ছেলেরা যেমন মেয়েদের প্রতি আকর্ষণবোধ করেন ঠিক তেমনি মেয়েরাও ছেলেদের প্রতি আকর্ষণ বোধ করবেই। এতে লাজ্জিত হবার কোনো কারণই নেই।

তবে হ্যা খেয়াল করে দেখেন আপনি নিজেকে সংবরণ করতে পারছেন কি না। কারণ হ্যান্ডসাম যেকোনো পুরুষ দেখেই তার সাথে সেক্স করাটা আমাদের সমাজ, ধর্ম, রীতিনীতি সবকিছুর বিপরীতে। আপনি একজনকে ভালোবাসতে পারেন, জীবনসঙ্গী হিসেবে একজনকেই বেছে নিতে পারেন তবে একাধিক পুরুষকে নয়। এমনটা হলে আপনার জীবন জটিলতায় ভরপুর হয়ে যাবে এবং তখন আপনি আর সুস্থ মানুষ থাকবেন না।

এজন্য এমন ধরনের আকর্ষণকে যতটা সম্ভব নিয়ন্ত্রণ করুন যেমনটা করে আসছেন এবং যত দ্রুত সম্ভব বিয়ে করে ফেলুন।



মন্তব্য চালু নেই