হিমেশের সঙ্গে নাচ, লুলিয়ার ওপর ক্ষেপেছেন সালমান!

রোমানিয়ায় মডেল লুলিয়া ভানটুরের সঙ্গে যে বিশেষ সম্পর্ক রয়েছে সালমান খানের তা বলিউড প্রায় সবাই জানেন। সম্প্রতি মালদ্বীপে খান পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন লুলিয়া। সালমান খানের সঙ্গে তাঁর একান্ত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ইন্ডাস্ট্রির সকলেই ভেবেছিলেন, সল্লু মিঞার ‘লাভ লাইফ’ এখন একদম ঠিক পথে চলছে। কিন্তু হঠাত্ই ছন্দপতন। সূত্রের খবর, লুলিয়ার একটি বিশেষ দাবি মানতে না পারায় নাকি তাঁর সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন ভাইজান।

জানা গেছে, আপাতত হংকং-এ ‘দাবাং ট্যুর’ নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। লুলিয়াও ওই মঞ্চে পারফর্ম করতে চেয়েছিলেন। কিন্তু, সেই দাবি নাকচ করে দেন নায়ক। লুলিয়া একাধিক বার অনুরোধ করলেও সালমান নিজের সিদ্ধান্ত থেকে কোনও ভাবেই সরে আসেননি। কিন্তু, সালমানের কথা না শুনে লুলিয়া নাকি গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গে পারফর্ম করেছেন। এতে নাকি আরও রেগে গিয়েছেন সালমান।

শুধু লুলিয়াই নন, ‘দাবাং ট্যুর’-এ বিপাশা বসুর স্বামী করণ সিংহ গ্রোভারের পারফরম্যান্সের অনুরোধও ফিরিয়ে দেন সালমান। বিপাশার সঙ্গে সালমানের সুসম্পর্কের কথা বলি মহলে সকলেই জানেন। বিপাশা অনুরোধ করার পরও করণের পারফরম্যান্স নিয়ে রাজি হননি সালমান।

নায়কের ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গেছে, ব্যক্তিগত সম্পর্কগুলোকে পেশাদার মঞ্চে ব্যবহার করতে নারাজ সালমান। সে কারণেই বন্ধু করণের পারফরম্যান্সে আপত্তি তোলেন। একই কারণে বেঁকে বসেন লুলিয়ার পারফরম্যান্স নিয়েও। কিন্তু লুলিয়া নিজে থেকে পারফর্ম করায় নাকি বেশ চটেছেন ভাইজান! -আনন্দবাজার



মন্তব্য চালু নেই