হাবিব-ন্যানসির ‘তুমি আমার’, ইউটিউবে ঝড়

হাবিব ওয়াহিদ ও নাজমুস মুনীরা ন্যানসি ডুয়েট গান মানেই শ্রোতাদের জন্য বিশেষ উপহার, সংগীতের দারুণ চমক। ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্র দিয়ে তারা প্রথমবার দ্বৈতগানের জুটি হিসেবে আসেন। সেই ছবিতে ‘পৃথিবীর যত সুখ’ গানটি দিয়ে মাতিয়েছিলো সারা দেশ।

এরপর একে একে গেয়েছেন ‘আমি তোমার মনের ভেতর’, ‘বাহির বলে দূরে থাকুক’, ‘দুই দিকে বসবাস’, ‘এতদিন কোথায় ছিলে’, ‘ঝরাপাতা উড়ে যায়’র মতো অসংখ্য শ্রোতাপ্রিয় গান।

সেই ধারাবাহিকতায় নতুন আরও এক গান নিয়ে হাজির হাবিব-ন্যানসি। শিরোনাম- ‘তুমি আমার’। এর কথা লিখেছেন কবির বকুল। গেল বুধবার সিডি চয়েজের ইউটিউব পেজে প্রকাশ পেয়েছে প্রযোজক আরশাদ আদনানের পরিচালনায় নির্মিত গানটির মিউজিক ভিডিও। গানের মডেল হয়েছেন লিয়ানা লিয়া ও তারেক জামান।

এ প্রসঙ্গে মিউজিক ভিডিওটির নির্মাতা আরশাদ আদনান বললেন, ‘হাবিব ও ন্যানসির গান নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারা একসঙ্গে গান করলেই চমক তৈরি হয়। এবারের গানটিও বেশ শ্রুতিমধুর হয়েছে। আর চমৎকার সুন্দর সব লোকেশনে গানটি চিত্রায়িত হয়েছে। আর মিউজিক ভিডিওটির দুজন মডেলই দারুণ কাজ করেছেন। আশা করছি মিউজিক ভিডিওটি সবার মন ছুয়ে যাবে।’

ভার্সেটাইল মিডিয়ার ‘সুলতানা বিবিয়ানা’ চলচ্চিত্রের প্রমোশনাল মিউজিক ভিডিও হিসেবে মুক্তি পেয়েছে গানটির ভিডিও। সারা দেশে মার্চের দ্বিতীয় সপ্তাহে মুক্তি পাচ্ছে বাপ্পী-আঁচল অভিনীত এই ছবিটি।

ছবির প্রযোজক ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান জানান, ‘সবকিছু ঠিক থাকলে মার্চের ১০ তারিখে ‘সুলতানা বিবিয়ানা’ মুক্তি পাচ্ছে সারাদেশে। মন মাতানো প্রেমের গল্পের ছবিটি দর্শককে হলে টানবে বলে প্রত্যাশা আমার।’

হিমেল আশরাফ পরিচালিত এই চলচ্চিত্রের গল্প লিখেছেন অকাল প্রয়াত ফারুক হোসেন। ছবিতে বাপ্পী-আঁচল জুটি ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, অমিত হাসান প্রমুখ। যশোর, রাজবাড়ী, কুষ্টিয়া, ঝিনাইদহ, বান্দরবানসহ দেশের বিভিন্ন স্থানে সম্পন্ন হয়েছে ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমার দৃশ্যধারণের কাজ।



মন্তব্য চালু নেই