হাতীবান্ধায় ভারতীয় গাঁজাসহ আটক-২

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার দইখাওয়া মোড় থেকে ১০ কেজি ভারতীয় গাঁজাসহ দুই জন কে আটক করেছে পুলিশ ।

যারা আটক হয়েছেন, উপজেলার বরখাতা গ্রামের মজিবর রহমানের পুত্র গাড়ি চালক জিল জালাল একরাম (২৫) ও একই গ্রামের শফিকুল ইসলাম মাশানের পুত্র শাকিল হোসেন (১৯)।

হাতীবান্ধা থানার পরিদর্শক (এস,আই) আনিছুর রহমান জানান, রোববার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দইখাওয়া মোড়ে ( রংপুর ন-১১-০৮১১) নম্বরের একটি পিক-আপ ভ্যান আটক করা হয়। পুলিশ পিক-আপ ভ্যানটি তল্লাশি করে ১০ কেজি ভারতীয় গাঁজা পায় । এ সময় গাড়িতে থাকা চালক ও এক মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে পুলিশ তাদেরকে তৎক্ষানিক আটক করে ফেলে ।

আটক চালক শাকিল হোসেন জানান, ওই পিক-আপের মালিক বড়খাতা বিডিআর মোড় এলাকার শাহীন তাকে উপজেলার ডাকালীবান্ধা এলাকার জনৈক জহরুলের কাছে বস্তা আনার জন্য পাঠান। জহরুল নামে ওই ব্যক্তি বস্তার ভিতরে গাঁজা ঢুকে দেয় যা সে বুঝতে পারে নাই। শাকিল হোসেন এবারের এইচএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় ১৯/১ ধারা অনুযায়ী মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে । তিনি আরো জানান, সোমবার দুপুরে আটক কৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে ।



মন্তব্য চালু নেই