হাতির পিঠে চড়ে সংবর্ধনায় জেলা পরিষদ সদস্য

হাতির পিঠে চড়ে এসে একাধিক সংবর্ধনা নিয়েছেন কুড়িগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আজিম উদ্দিন মাস্টার। রোববার রাজীবপুর উপজেলার নয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং এর আগের দিন জাউনিয়ার চর উচ্চ বিদ্যালয় মাঠে হাতির পিঠে চড়ে এসে সংবর্ধনা গ্রহণ করেন তিনি।

জানা গেছে, হাতি প্রতীক নিয়ে জেলা পরিষদ সদস্য পদে নির্বাচন করেন রাজীবপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন। সেই হাতির পিঠে চড়েই সংবর্ধনা নিচ্ছেন তিনি।

জনপ্রতিনিধির হাতির পিঠে চড়ে সংবর্ধনা নেয়ার দৃশ্য দেখতে সড়কের দু’পাশে লোকজনের ভিড় ছিল। সেই সঙ্গে আজিম উদ্দিন জেলা পরিষদের সদস্য হয়ে একাধিক সংবর্ধনা নেয়ায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। প্রায় লাখ টাকা খরচ করে মাওয়া থেকে হাতি ভাড়া এনে এসব সংবর্ধনায় যোগ দিচ্ছেন আজিম উদ্দিন।

শনি ও রোববারের দুটি সংবর্ধনায় প্রায় ১০ লাখ টাকার মতো খরচ হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ বিষয়ে আজিম উদ্দিন মাস্টার বলেন, এলাকাবাসী গণসংবর্ধনার আয়োজন করে। হাতি প্রতীক নিয়ে নির্বাচনে বিজয়ী হয়েছি, তাই বাস্তবে হাতির পিঠে চড়ে সংবর্ধনায় যোগ দিয়েছি। এর মাধ্যমে আরও পরিচিত ও জনপ্রিয় হতে চাই আমি।

রোববার সুশীল সমাজের উদ্যোগে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয়দের পাশাপাশি স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন। আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজীবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম।



মন্তব্য চালু নেই