হবু স্ত্রী গীতার বাড়িতে গিয়ে নাচলেন হরভজন (ভিডিও)

হবু স্ত্রী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী গীতা বসরার বাড়ি গিয়ে মেহেন্দি উৎসবে বলিউডি স্টাইলে নাচলেন ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার হরভজন সিং।

জানা গেছে, রাত পোহালেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীর্ঘদিন ডেটিং করা জুটি ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার হরভজন সিং এবং মডেল ও অভিনেত্রী গীতা বসরা। গত কয়েকদিন ধরেই আগাম তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে। গীতার জন্য বাজার ঘুরে ঘুরে গহনা থেকে শুরু করে শাড়ি কেনা পর্যন্ত সাথে ছিলেন হবু বর হরভজন। বিয়ের আগেরদিন প্রথা অনুযায়ি হল মেহেন্দি উৎসবও। আর সেই উৎসবে হরভজন সিং গীতার বাড়ি গিয়ে নাচে গানে মাতিয়ে নিজের বিয়ের আনুষ্ঠানিকতা। এ সময় আত্মীয়স্বজনসহ তার সাথে কুড়ি জনের মতন বন্ধু বান্ধব ছিল।

দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল ভারতীয় ক্রিকেটার হরভজন সিং ও ‘সেকেন্ড হেন্ড হাজব্যান্ড’ খ্যাত অভিনেত্রী গীতা বসরার মধ্যে। যদিও নিজেদের মধ্যে চলা সম্পর্কের কথা স্বীকার করেননি তারা। কিন্তু সম্পর্কের কথা স্বীকার না আসলেও বেশকিছুদিন যাবৎ তাদের গতিবিধিই আসলে সবকিছু আগাম বলে দিচ্ছিল। অবশেষে ক’দিন আগেই হুট করে বিয়ের সিদ্ধান্ত জানালেন গীতা-হরভজন। চলতি মাসের ২৯ তারিখে তারা বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘দিল দিয়া হে’ ছবির মাধ্যমে অভিষেক ঘটে হরভজনের হবু স্ত্রী গীতা বসরার। এরপর ইমরান হাশমির সাথে ‘দ্য ট্রেন’ নামের একটি ছবিতে অভিনয় করে পরিচিতি পান গীতা। তার অভিনীত সর্বশেষ ছবি ‘সেকেন্ড হেন্ড হাজবেন্ড’। যা বক্স অফিসে খুব একটা প্রশংসিত হয়নি

হবু স্ত্রী গীতার বাড়িতে নাচে ব্যস্ত হরভজন সিং:



মন্তব্য চালু নেই